Shitanshu Bhowmik Ankur - (Faridpur)
প্রকাশ ২৯/০১/২০২২ ০৯:৩৪পি এম

Attack on a journalist: মাদক নিয়ে সংবাদ প্রকাশ করায় সাংবাদিকের উপর হামলা

Attack on a journalist: মাদক নিয়ে সংবাদ প্রকাশ করায় সাংবাদিকের উপর হামলা
ad image
দেশের জাতীয় দৈনিক খবর বাংলাদেশ ও বঙ্গ টেলিভিশনের ফরিদপুর প্রতিনিধি তাওহিদুল ইসলাম মাদক নিয়ে সংবাদ প্রকাশ করায় তার উপর হামলার ঘটনা ঘটেছে বলে অভিযোগ করেছেন।

তিনি জানান, গত ২৭ তারিখ বৃহস্পতিবার আনুমানিক সন্ধে ৭টার দিকে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নের শোলাকুরা গ্রামে বন্ধু আহাদুলের অসুস্থর কথা জেনে তাকে দেখতে যান। তবে অসুস্থ বন্ধুর খাবারের ওষুধ ফুরিয়ে যাওয়ায় ফের মোটরসাইকেল যোগে জামালপুর বাজারে যান সাংবাদিক তাওহিদ। এসময় কয়েকজন মাদকসেবী ও মাদক বিক্রেতা সাংবাদিক তাওহিদুল এর মোটরসাইকেলের উপস্থিতি টের পেয়ে আগে থেকেই জঙ্গলের ভিতরে ওৎপেতে থাকেন। বন্ধু আহাদুলের বাড়ীর কাছে চলে আসলে স্থানীয় সন্ত্রাসী জালালপুর ইউনিয়নের শোলাকুরা গ্রামের নান্নু মিয়ার ছেলে শান্ত মিয়া ও তার সঙ্গীয় মাদকসেবীরা সাংবাদিক তাওহিদ এর গাড়ীর গতিরোধ করার সাথে সাথেই তাওহিদের ওপর আচমকা ঝাঁপিয়ে পড়েন। এসময় তাকে পাশে থাকা জঙ্গলের ভিতরে নিয়ে যান সেখান তাকে মারধর করেন শান্ত ও তার সঙ্গীরা। এক পর্যায়ে তাওহিদুল কে গলায় ফাঁস দেওয়ার চেষ্টা করা হয়। নিজে বাঁচার জন্য তার হাতে থাকা স্পাই ক্যামেরা টি ওন করেন ও এখান থেকে দৌড়ে পালানোর চেষ্টা ও চিৎকার করলে, আশপাশের থাকা ও তার বন্ধু আহাদুল সহ কয়েকজন ঘটনাস্থলে এসে সন্ত্রাসীদের ধাওয়া করলে তারা পালিয়ে যায়। এসময় বন্ধু আহাদুল তাওহিদুল কে আহত অবস্থায় দ্রুত মোটরসাইকেল যোগে বালিয়াকান্দি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান, সেখানকার কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দেন।


তিনি আরো বলেন সাম্প্রতিক সময়ে জামালপুর ও আশেপাশের কয়েকটি ইউনিয়নে ব্যাপকভাবে মাদক ছড়িয়ে পড়ায় ও প্রকাশ্যে বিক্রির বিষয়ে কয়েকবার লেখালেখি করার কারনেই এই হামলার ঘটনা ঘটেছে। আমাকে হত্যা চেষ্টা করাই বালিয়াকান্দি থানায় একটি অভিযোগ দায়ের করেছি বলেও জানান তিনি।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ