জাকারিয়া হোসেন হিমেল - (Gazipur)
প্রকাশ ২৯/০১/২০২২ ০৯:২৪এ এম

গাজীপুর মহানগর ৩১ নং ওয়ার্ডের আলমাস মোল্লা, স্বপন, শহীদ ও সালামের নামে অন্যের জমি দখলের অভিযোগ উঠেছে

গাজীপুর মহানগর ৩১ নং ওয়ার্ডের আলমাস মোল্লা, স্বপন, শহীদ ও সালামের নামে অন্যের জমি দখলের অভিযোগ উঠেছে
ad image
গাজীপুর মহানগর ৩১ নং ওয়ার্ডের আলমাস মোল্লা, স্বপন, শহীদ ও সালামের নামে অন্যের জমি দখলের অভিযোগ উঠেছে ,তাদেরকে অর্থ দিয়ে সহযোগীতা করছে এক ফ্যাক্টরী মালিক।

ভুমি দস্যু আলমাস মোল্লার ছত্রছায়ায় তার সহযোগী শহীদ, মাজহারুল ইসলাম স্বপন ও ছালামের অবৈধ হস্তক্ষেপে উত্তর বাড্ডা নিবাসী জনাব শহিদুল ইসলামের সাড়ে তিনকাঠা ও হোসনে আরা বেগম নামে এক মহিলার দুই কাঠা জমি জবর দখল করা হয়েছে।

এ বিষয়ে জনাবা হোসনে আরা বেগম গাজীপুর সদর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। ভুক্তভোগী জনাব শহিদুল ইসলামও একটি সাধারণ ডায়েরী করেছেন। ওয়ালিদ টেক্সটাইল নামক একটি ফ্যাক্টরী মালিক ঐ জমি ফ্যাক্টরীর দখলে আনার জন্য অপরাধীদের অর্থ দিয়ে সহযোগীতা করছেন।

বিষয়টি সমাধানের জন্য শহীদ আহসান উল্লাহ মাষ্টারের সহোদর ছোট ভাই জনাব নুরুল ইসলাম পাঠান গত শনিবার সামাজিকভাবে এলাকার গন্যমান্য লোকজন নিয়ে আলমাস মোল্লার বাড়িতেই বসেছিলেন। জমির অবৈধ দখল ছেড়ে দেওয়ার জন্য উনি আলমাস মোল্লা ও তার ছোট ভাই শহীদকে এক সপ্তাহের সময়ও বেঁধে দিয়েছিলেন কিন্তু চোরা না শোনে ধর্মের কাহিনী।

গত ১৯-৫-১৯৮০ সনের ৭০১৩ নং দলিলে নুরুর ছেলে মাজহারুল ইসলাম স্বপনের নামে ভুয়া মালিকানা দেখিয়ে অবৈধ দখল টিকিয়ে রাখার চেষ্টা করছেন আলমাস মোল্লা গংরা। ভুক্তভোগী ও অভিযোগকারী জনাব শহিদুল ইসলাম গত ১৯-৫-১৯৮০ইং সনের ৭০১৩ নং দলিলের বিষয়ে গাজীপুর সাব রেজিস্ট্রি অফিসে তল্লাশি দিয়ে জানতে পারেন দলিলটি গুলশানের।

অর্থাৎ আলমাস মোল্লার সহযোগী মাজহারুল ইসলাম স্বপনের নামে দেখানো ৭০১৩ নং দলিলটি সঠিক নয়। অবৈধ দখল টিকিয়ে রাখার জন্য জাল দলিল তৈরী করে এলাকায় আধিপত্য বিস্তারের প্রবণতা এখন ৩১ নং ওয়ার্ডেই দৃশমান। গত শনিবার ভুক্তভোগীদের আর্তনাদে ভারি হয়ে গিয়েছিল ৩১ নং ওয়ার্ডের আকাশ বাতাস। বিষয়টি দ্রুত সুরাহা হওয়া প্রয়োজন। স্থানীয় প্রশাসনসহ সংশ্লিষ্টদের উদার হস্তক্ষেপ প্রয়োজন।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ