ইমানুর রহমান - (Nilphamari)
প্রকাশ ২৮/০১/২০২২ ০৭:৫৪পি এম

Nilphamari: সৈয়দপুরে কাপড় ব্যবসায়ীর রক্তাক্ত মরদেহ উদ্ধার

Nilphamari: সৈয়দপুরে কাপড় ব্যবসায়ীর রক্তাক্ত মরদেহ উদ্ধার
ad image
নীলফামারীর সৈয়দপুর শহরের কাজিরহাট এলাকার নিজ বাসা থেকে রিয়াজ উদ্দিন (৬৫) নামে এক কাপড় ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি শহরের শহীদ ডা. শামসুল হক সড়কের জামিল গার্মেন্টসের মালিক এবং ওই এলাকার মৃত কমর উদ্দিনের পুত্র।

সৈয়দপুর থানা পুলিশ সূত্র জানায়, আজ শুক্রবার (২৮ জানুয়ারী) সকাল ৮টার দিকে খবর পেয়ে নিহতের তিনতলা বাসভবনের নিচতলার শোয়ার ঘর থেকে ব্যবসায়ী রিয়াজ উদ্দিনের রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়।

খুনীরা তাঁর মাথায় কোন ভারী বস্তু দ্বারা উপর্যুপরি আঘাত করে নৃশংস ভাবে খুন করা হয়।

নিহতের বড় ছেলে জামিল উদ্দিন জানান, রোজ দিনের মতো বাবা-মা নিচতলায় আলাদা আলাদা ঘরে ঘুমান। আমরা চার ভাই উপরের তলায় ঘুমাই। মা সকালে বাবার রুমে গিয়ে বিছানায় রক্তাক্ত অবস্থায় দেখে আমাদেরকে খবর দেয়। তিনি জানান, আমার বাবা দীর্ঘদিন থেকে ডায়াবেটিস রোগের কারনে অসুস্থ্য হয়ে শয্যাশায়ী। তাঁর কোন শক্র নেই।

সৈয়দপুর থানার ওসি আবুল হাসনাত খান জানান, পারিবারিক কলহের জেরে হত্যাকান্ডটি ঘটতে পারে বলে প্রাথমিক ধারনা করা হচ্ছে। হত্যাকান্ডে জড়িতদের গ্রেফতারে পুলিশের টিম ইতিমধ্যে কাজ শুরু করেছে। এ রিপোর্ট লেখার সময় মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নীলফামারী জেনারেল হাসপাতালে নেয়ার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ