Md.Shahidul Islam - (Bandarban)
প্রকাশ ২৫/০১/২০২২ ১০:০২পি এম

Bandarban: কারাবন্দীদের টিভি ও শীতবস্ত্র বিতরণ করলেন জেলা প্রশাসক!

Bandarban: কারাবন্দীদের টিভি ও শীতবস্ত্র বিতরণ করলেন জেলা প্রশাসক!
ad image
বান্দরবান পার্বত্য জেলার জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি কারাগারে কারাবন্দিদের মাঝে দুইটি ৪৩" এল ই ডি টিভি ও বিদেশি কারাবন্দীদের মাঝে উপহার সামগ্রী বিতরন করেছেন।

এ উওলক্ষে ২৫ শে জানুয়ারি মঙ্গলবার সকাল ১১টায় বান্দরবান কারাগারে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়,এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ইয়াসমিন পারভীন তিবরিজী,অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন জেলা কারাগারের বেসরকারি পরিদর্শক লালছানি লুসাই,পার্বত্য আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ,রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের সভাপতি আবদুর রহিম চৌধুরী সহ পুলিশ ও কারা বিভাগের উর্ধতন কর্মকর্তা বৃন্দ।

জেলা কারাগারের বেসরকারি পরিদর্শক লালছানি লুসাই এবং কাজল কান্তি দাশ এ দুইটি টেলিভিশন প্রদান করেন।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি বলেন, কারাবন্দিরা যেনো টেলিভিশনে বিভিন্ন উদ্বুদ্ধকরণ অনুষ্ঠান দেখে সঠিকভাবে জীবনযাপন করতে পারে এ উদ্দেশ্যে টেলিভিশন দুইটি বিতরণ করা হয়েছে। বিভিন্ন অপরাধ সম্পর্কে জ্ঞানলাভ এবং অপরাধের পরিনতি সম্পর্কে তারা যেনো অবগত থাকে এ উদ্দেশ্যে তাদের গঠনমূলক অনুষ্ঠানগুলো থেকে শিক্ষা নেওয়ার আহবান জানান তিনি।

তিনি আরো বলেন কারাবন্দিরা যেনো টেলিভিশনে বিভিন্ন উদ্বুদ্ধকরণ অনুষ্ঠান দেখে সঠিকভাবে জীবনযাপন করতে পারে এ উদ্দেশ্যে টেলিভিশন দুইটি বিতরণ করা হয়েছে।

কারাবন্দিরা টিভিতে বিটিভি, বিটিভি ওয়ার্ল্ড এবং সংসদ টেলিভিশনে প্রচারিত অনুষ্ঠান দেখতে পারবেন। জেলা প্রশাসক জনাব ইয়াছমিন পারভীন তিবরীজি বলেন, কারাবন্দিরা যেনো টেলিভিশনে বিভিন্ন উদ্বুদ্ধকরণ অনুষ্ঠান দেখে সঠিকভাবে জীবনযাপন করতে পারে এ উদ্দেশ্যে টেলিভিশন দুইটি বিতরণ করা হয়েছে। বিভিন্ন অপরাধ সম্পর্কে জ্ঞানলাভ এবং অপরাধের পরিনতি সম্পর্কে তারা যেনো অবগত থাকে এ উদ্দেশ্যে তাদের গঠনমূলক অনুষ্ঠানগুলো থেকে শিক্ষা নেওয়ার আহবান জানান তিনি।

পরে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি, বান্দরবান কর্তৃক প্রদানকৃত উপহার সামগ্রী বিদেশ কারাবন্দিদের মাঝে বিতরণ করা হয়। উপহার সামগ্রী হিসেবে ছিলো একটি শীতবস্ত্র, একটি শার্ট, একটি কম্বল, এক জোড়া স্যান্ডেল এবং একটি ব্যাগ।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ