Md.Shahidul Islam - (Bandarban)
প্রকাশ ২৫/০১/২০২২ ০১:২৮পি এম

Bandarban: বান্দরবান পৌর মেয়র সহ চারজনকে ওয়ারেন্ট ইস্যু!

Bandarban: বান্দরবান পৌর মেয়র সহ চারজনকে ওয়ারেন্ট ইস্যু!
ad image
বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবীসহ ৪ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন বান্দরবান নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল।

২৪ জানুয়ারী সোমবার সকাল ১.৩০ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতে রেহেনা বেগম পিতা-মৃত রেয়াজ উদ্দীন সাং ৯ ওয়ার্ড (বনানী সমিল এলাকা) বান্দরবান পৌরসভা, থানা ও জেলা বান্দরবান বাদী আদালতে উপস্থি হয়ে জনাব,মোঃ ইসলাম বেবী বান্দরবান পৌরসভা মেয়র বিরুদ্ধে বিজ্ঞ বিচারক নারীও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতে, যাহার মামলার নং সূত্রঃ পিটিশন ৩২/২১ ধারাঃ-১৪৩/৪৪৭/৪৪৮ ৩৮০/ ৪২৭/১১৪ ও নারীও শিশু দমন আইন ২০০০(সংশোধিত২০০৩)১০/৩০ ধারায় বাদীর পক্ষে নারাজি আবেদনটি মঞ্জুর করেন ও আমলী আদালতে সত্য প্রমাণিত গ্রহণ করেন।

উপস্থিত বিজ্ঞ বিচারক মোহাম্মদ সাইফুর রহমান সিদ্দিক আসামী বান্দরবান পৌরসভায়,মেয়র ১.মোঃ ইসলাম বেবী ২.আশুতোষ প্রকাশ আশুতোষ ৩.মোঃ নাছির উদ্দীন ৪.ফরিদ উদ্দীন প্রকাশ শেখ ফরিদ উদ্দীন তাদের বিরুদ্ধে আনীত অভিযোগটি আমলীতে গ্রহন করেছেন মর্মে সত্য প্রমাণিত হয়েছে বলে আসামীদেরকে ওয়ারেন্ট ইস্যু করেন।

মামলার বাদীনি পক্ষে নিয়োজিত আইনজীবী মহতুল হোসাইন যত্ন উপস্থিত থেকে মামলা পরিচালনা করেন তিনি এই তথ্য নিশ্চিত করেন।

মামলার বাদীনি রেহেনা বেগম বলেছেন আমারদের ভাই বোনদের জায়গায় আমাদের পিতার মৃত্যু হওয়ার আগে আমাদেরকে যার যার অংশ ভাগ দিয়েছেন কিন্তু মেয়রের ক্ষমতা দেখিয়ে আমাদেরকে অনেক হয়রানি করেছেন ও আমরা এর সুষ্ট বিচার দাবি করছি।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ