sachchida nanda dey
প্রকাশ ২৫/০১/২০২২ ০৫:৪০পি এম

Mass uprising: আশাশুনিতে গণ-অভ্যুত্থান দিবসে র‌্যালী ও আলোচনা সভা

Mass uprising: আশাশুনিতে গণ-অভ্যুত্থান দিবসে  র‌্যালী ও আলোচনা সভা
ad image
আশাশুনিতে ২৪ জানুয়ারি গণ অভ্যুত্থান দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকালে উপজেলা তাঁতীলীগ, ছাত্রলীগ, সড়ক ও পরিবহন শ্রমিকলীগ, তরুনলীগ ও সৈনিকলীগ এ অনুষ্ঠানের আয়োজন করে।

উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ের সামনে থেকে প্রথমে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালিটি সদরের বিভিন্ন সড়ক ও উপজেলা পরিষদ এলাকা ঘুরে পুনরায় আ’লীগ কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। পরে আওয়ামীলীগ কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসাবে ভাচ্যুয়ালী বক্তব্য রাখেন, সাবেক স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডাঃ আ ফ ম রুহুল হক এমপি।

উপজেলা তাঁতীলীগ সাধারণ সম্পাদক হুমায়ন কবির রাসেলের পরিচালনায় ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাবেক ছাত্রনেতা এস এম হুমায়ন কবির সুমনের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন ও অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, কৃষকলীগের আহবায়ক এন এম বি রাশেদ সরোয়ার শেলী, সদস্য সচিব মতিলাল সরকার, সড়ক ও পরিবহণ শ্রমিকলীগ সভাপতি রবিউল ইসলাম নবু, ছাত্রলীগ নেতা আশিকুজ্জামান সুমন, নাজমুল হোসেন, সাংবাদিক এম এম সাহেব আলি, তাঁতীলীগের সদস্য সচিব জুয়েল রানা, সাবেক ছাত্রনেতা শেখ রাকিব হাসান। অনুষ্ঠানের শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন, যুবলীগ নেতা সাজ্জাদুল হক কালু।

অনুষ্ঠানে সদর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি আল আমিন, সহ-সভাপতি নূর মোহাম্মদ শান্ত, কলেজ ছাত্রলীগের শাওন, মিলন, মোহাম্মদ আলীসহ আওয়ামীলীগ ও অঙ্গসহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ