꧁ রতন ইন‌তিসার꧂ - (Jamalpur)
প্রকাশ ২৪/০১/২০২২ ০৩:১৪পি এম

UP building: ১০ বছর পর ইউপি ভবনে তালা খুলে দিলেন নব নির্বাচিত চেয়ারম্যান

UP building: ১০ বছর পর ইউপি ভবনে তালা খুলে দিলেন নব নির্বাচিত চেয়ারম্যান
ad image
১০ বছর পর জামালপুরের বকশীগঞ্জ উপজেলার মেরুরচর ইউনিয়নের তালা খুলেছেন নবনির্বাচিত চেয়ারম্যান সিদ্দিকুর রহমান সিদ্দিক । ফলে প্রাণ ফিরে পায় ইউপি ভবন।

জানা যায়,গত দুই মেয়াদে জামালপুরের বকশীগঞ্জ উপজেলার মেরুরচর ইউনিয়নের চেয়ারম্যান ছিলেন বীর মুক্তিযোদ্ধা গোলাম মওলা ও তার ছেলে জাহিদুল ইসলাম জেহাদ। দুজনই বকশীগঞ্জ পৌর শহরে নিজ বাসায় কার্যক্রম চালিয়েছেন। ফলে ৩ কোটি টাকার ভবন অকার্যকর অবস্থায় পড়ে থাকে ১০ বছর। দীর্ঘদিন ভবনটি ব্যবহার না করায় ব্যবহারের অযোগ্য হয়ে পড়ে। ভবনের বেশির ভাগ দরজা জানালা নেই। ভবন জুড়ে বাসা বেধেঁছে মৌ-মাছি। ময়লা আবর্জনা ভাগাড় ও গো-শালায় পরিনত হয় ইউপি ভবন।

৫ জানুয়ারি নির্বাচনে মেরুরচর ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হন আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী সিদ্দিকুর রহমান সিদ্দিক। নির্বাচনী প্রতিশ্রুতি মোতাবেক ২৪ জানুয়ারি ইউপি মেম্বারদের সাথে নিয়ে পরিষদে যান সিদ্দিকুর রহমান সিদ্দিক । তার সাথে ছিলেন মেরুরচর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হুমায়ুন কবীর সবুজ,সাধারণ সম্পাদক ইলিয়াছ আলী ও ব্যবসায়ী ইদ্রিস আলী।

এ ব্যাপারে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমান সিদ্দিক বলেন,ইউনিয়নের সকল কার্যক্রমই ইউনিয়ন পরিষদ কার্যালয় থেকে চলবে। ইউনিয়ন পরিষদের বাইরে কোন অফিস থাকবে না। দ্রুত সময়ের মধ্যে ভবনটি সংস্কার করা হবে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ