Md. Emdadul Haque
প্রকাশ ২৩/০১/২০২২ ০৪:১১পি এম

Corona: বগুড়ায় নতুন করে আরও ১৪১ জন করোনায় শনাক্ত

Corona: বগুড়ায় নতুন করে আরও ১৪১ জন করোনায় শনাক্ত
ad image
বগুড়ায় করোনার সংক্রমণ আশঙ্কাজনক হারে বাড়ছে। গত ২৪ ঘন্টায় নতুন করে আরও ১৪১জনের করোনা শনাক্ত হয়েছে। ৩৯৭টি নমুনা পরীক্ষা করে এই ফলাফল পাওয়া গেছে। আক্রান্তের হার ৩৫ দশমিক ৩৪ শতাংশ। এর আগেরদিন আক্রান্তের হার ছিল ৪৫ দশমিক ৩৪ শতাংশ। তবে জেলায় নতুন করে কারও মৃত্যু ঘটেনি। এছাড়া একই সময়ে করোনা থেকে সুস্থ হয়েছেন ১৯জন। বগুড়া জেলা স্বাস্থ্য বিভাগের পরিসংখ্যান ডেস্ক থেকে রোববার বেলা সাড়ে ১১টার দিকে এসব তথ্য জানানো হয়েছে।

জেলা স্বাস্থ্য দপ্তরের তথ্যানুযায়ী, বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের (শজিমেক) ও টিএমএসএস কলেজের পিসিআর ল্যাবে পরীক্ষা করে ১০৬জনের করোনা শনাক্ত হয়েছেন। এছাড়া এন্টিজেন পরীক্ষায় শনাক্ত হয়েছেন ২৪জন এবং বাকি ১১জন জিন এক্সপার্ট মেশিনের পরীক্ষায় শনাক্ত হয়েছেন।

নতুন ১৪১জনের মধ্যে বগুড়া সদরের ১১৫জন, শাজাহানপুরে ৮জন, গাবতলী ৪জন, ধুনট ৪জন, দুপচাঁচিয়া ৩জন, শেরপুরে ৩জন, শিবগঞ্জে ২জন এবং বাকি ২জন নন্দীগ্রাম ও আদমদিঘীর বাসিন্দা।

জেলায় এ পর্যন্ত ১ লাখ ৩২ হাজার ৫২১টি নমুনা পরীক্ষা করে শনাক্ত হয়েছে ২২হাজার ৬৩৫জন এর মধ্যে সুস্থ হয়েছেন ২১ হাজার ২৭৪জন এবং নতুন করে কেউ মারা না যাওয়ায় মোট মৃত্যু ৬৮৮ জনেই অপরিবর্তিত রয়েছে।

এছাড়া বর্তমানে করোনায় আক্রান্ত হয়ে জেলার করোনা বিশেষায়িত ৩টি হাসপাতালে ভর্তি থেকে চিকিৎসা নিচ্ছেন ৫৪জন। এর মধ্যে শজিমেক হাসপাতালে ২৪জন, মোহাম্মাদ আলী হাসপাতালে ২২জন এবং টিএমএসএস হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি রয়েছেন ৮জন।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ