MD.KHALED MOSHARRAF SHOHEL
প্রকাশ ২৩/০১/২০২২ ০১:৪৯এ এম

Barguna: আমতলীতে ক্ষেতে ড্রেন কাটতে বাধা দেয়ায় হামলা, আহত ১০

Barguna: আমতলীতে ক্ষেতে ড্রেন কাটতে বাধা দেয়ায় হামলা, আহত ১০
ad image
বরগুনার আমতলীতে মুগডাল খেতে ড্রেন কাটায় বাঁধা দেয়ায় হামলায় নারীসহ ১০ জন আহত হয়েছে। আহত ৯ জনকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার সকালে আমতলী উপজেলার মহিষডাঙ্গা গ্রামে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

জানা গেছে, উপজেলার মহিষডাঙ্গা গ্রামের বেল্লাল পাহলানের মুগডাল ক্ষেতে চাচাতো ভাইয়ের ছেলে মনু পাহলান ড্রেন কাটছিল। এতে বাধা দেন চাচা বেল্লাল পাহলান। ড্রেন কাটতে বাধা দেয়ায় মনু পাহলান ও তার লোকজন বেলাল পাহলানকে মারধর শুরু করেন। তাকে রক্ষায় মুন্সিগঞ্জ থেকে বেড়াতে আসা নতুন জামাতা ও মেয়েরা ছুটে এলে তাদের বেধরক মারধর করা হয়। হামলায় আহতরা হলেন কামাল (৩০), আকাশ (১৭), রনি (৩৫), নিলা (২৩), চম্পা (২৫), আলো (১৯), বেল্লাল (৬০), আসলাম সরদার (৪৫) ও কমলা (৩৫)।

আহত ৯ জনকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহত ৭ জনের বাড়ি মুন্সিগঞ্জ জেলার টুঙ্গিবাড়ী উপজেলার আউট শাহী এলাকায়। তারা শ্বশুর বাড়ি বেড়াতে এসে হামলার শিকার হয়েছেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

বেল্লাল পাহলান বলেন, ‘আমার মুগডাল ক্ষেতে চাচাতো ভাইয়ের ছেলে মনু পাহলান ড্রেন কাটছিল। আমি এতে বাধা দেয়ায় তারা আমাকে বেধরক মারধর করেন। আমাকে রক্ষায় বেড়াতে আসা ভাইয়ের জামাতা ও মেয়েরা এগিয়ে আসলে তাদেরকেও পিটিয়ে আহত করে। আমি এ ঘটনার বিচার চাই।’
মনু পাহলান মারধরের কথা অস্বীকার করে বলেন, ড্রেন কাটতে বাধা দেয়ায় সামান্য কথাকাটাকাটি হয়েছে।

আমতলী থানার ওসি একেএম মিজানুর রহমান বলেন, ঘটনা জেনেছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ