KAZI ARIFUL KARIM SOHEL - (Khulna)
প্রকাশ ২০/০১/২০২২ ০৪:৫৫পি এম

Sunny Leone: পরিবারের জন্য ফের পুরনো পথে হাঁটলেন সানি লিওন !

Sunny Leone: পরিবারের জন্য ফের পুরনো পথে হাঁটলেন সানি লিওন !
ad image
সানি লিওন এই নামটা শুনলেই মনের মধ্যে একরাশ প্রশ্ন দানা বাধে। আর এই সব প্রশ্নের কারণ সানির আগের জীবন। সফল নীল ছবির নায়িকা থেকে বলিউডের জনপ্রিয় নায়িকা হয়ে ওঠার জার্নিটা নেহাত সহজ ছিল না সানির জন্য। প্রথম প্রথম বলিউডে অনেকেই সানির সঙ্গে অভিনয় করতে চাননি। কিন্তু সানি 'জিসম ২' তে অভিনয় করেই বুঝিয়ে দেন যে তিনি বলিউডে থাকতে এসেছেন।

'ওয়ান নাইট স্টান্ড', 'রাগিনি এম এম এস ২', 'কুছ কুছ লোচা হ্যায়'-এর মতো অনেক ছবিতেই কাজ করেছেন সানি। এছাড়াও সানির আইটেম নম্বরের ক্রেজ দর্শকের মধ্যে সব সময় বেশি। ছবির কাজের সঙ্গে সঙ্গে সানি ব্যস্ত মডেলিং নিয়েও। তার ওপর তিন সন্তানের দায়িত্ব তাঁর ওপর। দত্তক কন্যা ও নিজের দুই ছেলেকে নিয়ে সুখেই কাটছে সানির সংসার। তবে এখনও কোথাও কোনও ইনস্টারভিউ বা অনুষ্ঠানে গেলেই সানির পুরনো পেশার কথা নিয়ে তৈরি হয় নানা প্রশ্ন।

শুরুর দিকে পর্ন নায়িকার সঙ্গে কাজ করতে আপত্তি করেছেন অনেক সুপারস্টার। কিন্তু সানির সাফল্য এবং চেষ্টা দেখে আমির খান থেকে সলমন বা শাহরুখ সকলেই এক বাক্যে রাজি তাঁর সঙ্গে কাজ করতে। তবে সানি কি সত্যিই আর কখনও পর্ন ছবিতে কাজ করবেন না? না সে বিষয়ে সানির জবাব সাফ না।

সানি সোশ্যাল মিডিয়া বিশেষ করে ইনস্টাগ্রামে বেশ অ্যাক্টিভ। সেখানে মাঝে মধ্যেই তাঁকে নানা সাহসী ছবি থেকে শুরু করে মজার ভিডিও বা পরিবারের ছবি দিতে দেখা যায়। তবে সানি মনের দিক থেকে ভীষণ ভাল মানুষ। সানি তাঁর ইনস্টাগ্রাম বন্ধুদের যথেষ্ট গুরুত্ব দেন। সানি ইনস্টাগ্রামে তাঁর ভক্তদের নিজের পরিবার মনে করেন। আর সেই পরিবারের খুশির জন্য সানি সব কিছুই করতে পারেন।

সানি খুব মজার এন্টারটেনার। সম্প্রতি ইনস্টাগ্রামে সানির ভক্ত সংখ্যা ৫০ মিলিয়ন ছাড়িয়েছে। আর সেই খুশিতেই সানি তাঁর ইনস্টা পরিবারকে একটি দারুণ মজার ভিডিও উপহার দিয়েছেন। সানি নিজের বাড়িতে নেচে ভিডিও পোস্ট করেছেন। এবং লিখেছেন, আজ আমার ইনস্টা পরিবার ৫০ মিলিয়ন হয়েছে। সেই খুশিতে একটা পার্টি তো করতেই হচ্ছে।"

প্রসঙ্গত সানির ইনস্টাগ্রাম বন্ধুর সংখ্যা এর আগেও যখন বেড়েছিল, সে সময় ঠিক এমন একটি ভিডিও শেয়ার করে পার্টি করতে চেয়েছিলেন সানি। এবং লাইভে এসে কেক কেটে সেলিব্রেট করেছিলেন। এবারও সেই পুরনো পথেই হাঁটবেন নায়িকা। এই ভিডিওতে বহু মানুষ সানিকে পাশে থাকার বার্তা দিয়েছেন।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ