KAMRUL ISLAM KAMAL
প্রকাশ ২০/০১/২০২২ ০২:৫৮পি এম

Narsingdi: নরসিংদীতে বড় ভাইয়ের ছুরিকাঘাতে ছোট ভাই নিহত

Narsingdi: নরসিংদীতে বড় ভাইয়ের ছুরিকাঘাতে ছোট ভাই নিহত
ad image
নরসিংদীতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বড় ভাইয়ের ছুরিকাঘাতে ছোট ভাই নিহত হয়েছে। বৃহস্পতিবার সকালে সদর উপজেলার কামারগাঁও গ্রামে এই হত্যাকান্ডের ঘটনা ঘটে।
নিহত নবী হোসেন (৫০) কামারগাঁও গ্রামের মৃত আলমাছ মিয়ার ছেলে। নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সওগাতুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নবী হোসেনের সাথে তার বড় ভাই আলী হোসেনের দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলছিল। এরই জের ধরে সকালে তাদের নিজ বাড়িতে দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে বড় ভাই আলী হোসেন ছোট ভাই নবী হোসেনের তলপেটে ছুরিকাঘাত করে। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় নবী হোসেনকে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে জরুরি বিভাগের কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।

স্বজনরা জানান, ইউএমসি জুট মিলে চাকরি করতেন নবী মিয়া। চাকরি চলে যাওয়ার পর পেনশনের টাকা হাতিয়ে নেওয়ার জন্য তার ওপর চাপ প্রয়োগ করেন বড় ভাই। টাকা দিতে অস্বীকৃতি জানালে তার ওপর মারধর চালায় নিহত নবীর বড় ভাই আলী হোসেন।

শহর পুলিশ ফাঁড়ির এসআই শফিকুল আলম, জমিসংক্রান্ত বিরোধের জেরেই এই হত্যা সংঘটিত হযেছে। এর বাইরে কোনো বিষয় আছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। ঘটনার পর থেকে আলী হোসেন পলাতক। তাকে আটকের চেষ্টা চলছে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ