মোঃশরিফ হোসেন - (Chandpur)
প্রকাশ ১৯/০১/২০২২ ০৮:২২পি এম

চাঁদপুরে সম্প্রীতির বন্ধনে উৎসবে গুনিজন সম্মাননা প্রদান

চাঁদপুরে সম্প্রীতির বন্ধনে উৎসবে গুনিজন সম্মাননা প্রদান
ad image
মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান, আলোচনা সভা, গুনিজনদের সম্মাননা ও নাটক মঞ্চায়নের মধ্য দিয়ে অতিবাহিত হয়েছে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে স্বরলিপি নাট্যগোষ্ঠীর আয়োজনে এবং গ্যালাক্সী রিসোর্ট লি. নিবেদিত সপ্তাহব্যাপী 'সম্প্রীতির বন্ধন' উৎসবের ৬ষ্ঠ দিন অতিবাহিত হয়েছে।

বুধবার (১৯ জানুয়ারি) দুপুর থেকে এ চাঁদপুর শিল্পকলা একাডেমী মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। সন্ধ্যায় গুনিজন সম্মাননা পর্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন গ্যালাক্সি রিসোর্টের পরিচালক মনিরুল ইসলাম হিমেল। তিনি বলেন, আমি ছোট থেকে আমি তেশিয় সংস্কৃতি উপভোগ্য করতাম। কিন্তু বর্তমানে সেই সংস্কৃতি কেন জানি হারিয়ে যাচ্ছে। অনুরোধ থাকবে দেশিয় সংস্কৃতি ধরে রাখবেন এবং বুকে লালন করবেন। তিনি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, নিরলস পরিশ্রম করে এই অনুষ্ঠান করা হয়েছি। আগামীতে এধরণের ভাবনা আরো ফলপ্রসূ হবে।

এসময় অনুষ্ঠানের প্রধান অতিথি ও চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুর রশিদকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। সম্মাননা শেষে সম্মাননাপ্রাপ্তরা অনুভূতি প্রকাশ করেন। অনুষ্ঠানে সঞ্চালনায় ছিলেন স্বরলিপি নাট্য গোষ্ঠীর প্রতিষ্ঠাতা ও সভাপতি এমআর ইসলাম বাবু। এসমং উপস্থিত ছিলেন ফটোজার্নালিস্ট এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক কে এম মাসুদ ও শিল্পকলা একাডেমির সংগীত প্রশিক্ষক মৃনাল সরকার।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ