Md. Shajahan kobir - (Mymensingh)
প্রকাশ ১৯/০১/২০২২ ০৩:৩০পি এম

Mask distribution: গৌরীপুরে শিক্ষার্থীদের মাঝে ছাত্রলীগের মাস্ক বিতরণ

Mask distribution: গৌরীপুরে শিক্ষার্থীদের মাঝে ছাত্রলীগের মাস্ক বিতরণ
ad image
সরকারি নির্দেশনা অনুযায়ী মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের টিকা দেয়া হচ্ছে। প্রতিদিন হাজার হাজার শিক্ষার্থী টিকা নিতে ময়মনসিংহের গৌরীপুর উপজেলা পরিষদের মাধ্যমিক একাডেমিক ভবনে আসছে বিভিন্ন স্কুল থেকে। তাদের বেশির ভাগের মুখেই নেই মাস্ক।

মাধ্যমিক শিক্ষা অফিস থেকে সুরক্ষার বিষয়ে কোন ব্যবস্থা নেওয়া হয়নি। চরম স্বাস্থ্য ঝুঁকি নিয়ে দিনভর গাদাগাদি করে দাড়িয়ে থেকে টিকা নিচ্ছে ছাত্রছাত্রীরা। এ অবস্থায় করোনার সংক্রমন বৃদ্ধির আশংকা রয়েছে। বিষয়টি উপলব্ধি করে স্বাস্থ্যবিধির সুরক্ষা সরঞ্জাম নিয়ে এগিয়ে আসে গৌরীপুর উপজেলা ছাত্রলীগ।

উপজেলা ছাত্রলীগের সভাপতি উত্তম সরকারের ব্যবস্থাপনায় উপজেলা পরিষদ চত্বরে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয় শিক্ষার্থীদের মাঝে।

১৮ জানুয়ারী মঙ্গলবার সকাল ৯ টা থেকে এ বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন- গৌরীপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি উত্তম সরকার, সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন, সাবেক সহ-সভাপতি আলী আসকর সোহাগ, ৪নং মাওহা ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক আনিসুর রহমান আপন, জাকির হোসেন আকন্দ যুগ্ম আহ্বায়ক তানভীর হাসান মাসুম ১০ নং সিধলা ইউনিয়ন ছাত্রলীগে সাবেক সভাপতি রফিক, উপজেলা শাখার সদস্য শরীফুল ইসলাম চৌধুরী, ওমর সানী, ইব্রাহীম, গৌরীপুর সরকারি কলেজ ছাত্রলীগের সদস্য মজিবুর রহমান সুমন, নাভিল সরকার নাহিদ, পাভেল রহমান প্রমুখ।

গৌরীপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি উত্তম সরকার জানান- যতোদিন শিক্ষার্থীদের মাঝে করোনার টিকা কার্যক্রম চলবে ততোদিন পর্যন্ত বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ