Md Ubaydullah - (Mymensingh)
প্রকাশ ১৮/০১/২০২২ ০৬:২০পি এম

Looting: ঈশ্বরগঞ্জে বাড়ি ঘরে হামলা ভাংচুর লুটপাটের অভিযোগ

Looting: ঈশ্বরগঞ্জে বাড়ি ঘরে হামলা ভাংচুর লুটপাটের অভিযোগ
ad image
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জের চরাঞ্চচলে এক বাড়িতে হামলা ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। এ ঘটনায় বাড়ির মালিক কামাল হোসেন বাদী হয়ে ২৩জনকে আসামি করে ঈশ্বরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। বাড়ি ঘরে হামলার সত্যতা স্বীকার করেছেন ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আব্দুল কাদের মিয়া।

মঙ্গলবার সরেজমিন গিয়ে দেখা যায়, উপজেলার রাজিবপুর ইউনিয়নের ভাটিরচর নওপাড়া গ্রামের মৃত মামুদ আলীর ছেলে বিল্লাল হোসেন ও কামাল হোসেনের সাথে দীর্ঘ দিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল একই এলাকার মৃত জমদ আলীর ছেলে হাসিম উদ্দিন, হারুন রশিদ, আব্দুর রাশিদ ও প্রতিবন্ধী মোস্তাফা গংদের সঙ্গে।

গত রোববার বিরোধপূর্ণ জমির পাশের ক্ষেতে বাদীর লোকজন ঘাস পরিস্কার করতে গেলে বিবাদীরা ক্ষিপ্তহন। দিনভর উত্তেজনার পর রাত ৮টায় বাদী পক্ষের তিনটি বাড়িতে বিবাদীর লোকজন দেশীয় অস্ত্র ও লাঠিসোটা নিয়ে হামলা চালায়। ওই সময় বাদীর লোকজন ভয়ে বাড়ি ছেড়ে পালিয়ে গেলে বিবাদীরা হামলা করে ভাংচুর ও লুটপাট করে।

বাদী কামাল হোসেন জানান, হামলা চালিয়ে তিনটি বশত ঘর কুপিয়ে তছনছ করে। এসময় নগদ এক লক্ষ পঞ্চাশ হাজার টাকা ও দু’টি গরু লুট করে নিয়ে যায়।

বিবাদী পক্ষের হারুন অর রশিদের ছেলে মহিদুল ইসলাম জানায়, তাকে শুধু শুধু আসামী করা হয়েছে। হামলায় সে জড়িত নয়। তবে প্রতিবন্ধী মোস্তফা ঘটনার সততা স্বীকার করে বলেন, বাড়িঘরে তারা হামলা করেননি তারা শুধু বিল্লালকে দৌড়ানি দিয়েছিল। বাকীটা সাজানো নাটক।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল কাদির মিয়া বলেন, অভিযোগ পাওয়ার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত পূর্বক দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ