KAZI ARIFUL KARIM SOHEL - (Khulna)
প্রকাশ ১৮/০১/২০২২ ০১:০৯পি এম

Drug dealer: অভয়নগরে মাদক ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

Drug dealer: অভয়নগরে মাদক ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ উদ্ধার
ad image
যশোরের অভয়নগর উপজেলার নওয়াপাড়া নর্থ বেঙ্গল এলাকা থেকে ইকবাল হোসেন (৪২) নামের এক মাদক ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। গতকাল সোমবার সকালে পুলিশ তার ভাড়াবাসা থেকে মরদেহটি উদ্ধার করে। খবর পেয়ে অভয়নগর থানার এসআই আকরাম ও শাহ আলম ফোর্স নিয়ে মৃতদেহটি উদ্ধার করে।

ইকবাল হোসেন খুলনার খালিশপুর এলাকার মৃত রাজু হোসেনের পুত্র। সে নওয়াপাড়া পৌরসভার কলোনি এলাকার হেদায়েত হোসেনের কন্যা চম্পাকে বিয়ে করে নওয়াপাড়াতে’ই ভাড়া থাকতেন। তিন মাস পূর্বে নর্থ বেঙ্গল এলাকার ফজলে রাব্বি সুজনের বাড়ির তিন তলার ফ্ল্যাট ভাড়া নিয়ে সেখানে উঠেন। তার একটি কন্যা ও একটি পুত্র সন্তান রয়েছে।

স্থানীয়রা জানান, ইকবাল হোসেন মাদকসেবন ও বিক্রয় করতেন মাদক বিক্রির অপরাধে ইতিপূর্বে প্রশাসন তাকে একাধিকবার গ্রেফতার করেছে। তার সংসারে বিভিন্ন বিষয় নিয়ে স্ত্রী চম্পার সাথে ঝগড়া লেগেই থাকত। স্ত্রী চম্পা বেগম বলেন, আমার স্বামী প্রতিনিয়ত নেশা করতেন। আমি বাঁধা দিলে আমার সাথে খারাপ আচরণ করতো।

দু’দিন আগেও সংসারের কিছু জিনিসপত্র ভাংচুর করেছে । তবে গতকাল কোন ঝগড়া হয়নি। সকালে ফজরের নামাজের পর সে আমাকে বলল আমি বাইরে যাচ্ছি ঘরের দরজা বন্ধ করে ঘুমাও। কিছুক্ষণ পর সাড়ে ৭ টায় বাসায় ফিরে এসে ঘরের দরজা বন্ধ করে দেয়। আমি পাশের রুমে ছিলাম। পরে তাকে অনেক ডাকাডাকি করে কোন সাড়া শব্দ না পেয়ে দরজা ভেঙ্গে দেখি তার লাশ ঘরের সিলিং ফ্যানের সাথে ঝুলছে।

এ ব্যাপারে অভয়নগর থানার এসআই শাহ আলম বলেন, সংবাদ পেয়ে ইকবাল নামের এক যুবকের মৃতদেহ তার ঘরের মধ্য থেকে উদ্ধার করেছি। থানায় মামলা হয়েছে। বিস্তারিত কিছু জানা যায়নি।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ