Md Ubaydullah - (Mymensingh)
প্রকাশ ১৭/০১/২০২২ ০৩:০৫পি এম

লায়ন্স ক্লাব অব ময়মনসিংহ জেলা-৩১৫ এ-৩ এর অভিষেক অনুষ্ঠিত

লায়ন্স ক্লাব অব ময়মনসিংহ জেলা-৩১৫ এ-৩ এর অভিষেক অনুষ্ঠিত
ad image
মানবতাই প্রথম’’এবং লায়নিজমে আপনার মননশীল কর্মকান্ড তথা আর্তমানবতার সেবায় অসহায় দরিদ্র মানুষকে সেবা করার শপথ নেয়ার শ্লোগানে লায়ন্স ক্লাব অব ময়মনসিংহের অভিষেক অনুষ্ঠিত হয়েছে।

লায়ন্স ক্লাব অব ময়মনসিংহ জেলা-৩১৫ এ-৩ এর রবিবার স্থানীয় কারিতাস মিলনায়তনে ২০২১-২০২২ সালের অভিষেক অনুষ্ঠানে লায়ন্স ক্লাবস্ ইন্টারন্যাশনাল, জেলা-৩১৫ এ-৩ এর সভাপতি লায়ন এস কে কামরুল প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

লায়ন্স ক্লাব অব ময়মনসিংহের প্রেসিডেন্ট লায়ন এডভোকেট রাখাল চন্দ্র সরকারের সভাপতিত্বে সাধারন সম্পাদক লায়ন লায়ন রিয়াদ মাহবুব সঞ্চালনায় অভিষেক অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে লায়ন্স ক্লাবস্ ইন্টারন্যাশনাল, জেলা-৩১৫ এ-৩ এর লায়ন এমএম এ বাশার, লায়ন এবিএম আনোয়ারুল বাসেদ, লায়ন ডাঃ হরি শংকর দাশ, লায়ন নারায়ন চন্দ্র দাশ, লায়ন স্বপন সেন গুপ্ত, লায়ন মাহবুবুর রহমান, লায়ন আমিন উল্যাহ চৌধুরী সবুজ, লায়ন এডভোকেট পিযুশ কান্তি সরকার, লায়ন অধ্যক্ষ গোলাম সারোওয়ার ও অধ্যক্ষ মনিরুজ্জামান বক্তব্য রাখেন।

অভিষেক অনুষ্ঠানে লায়ন্স ক্লাবস্ ইন্টারন্যাশনাল,জেলা-৩১৫ এ-৩ এর সভাপতি লায়ন এসকে কামরুল বলেন আন্তজাতিক লায়নিজমের মূল উদ্দেশ্য অসহায় দরিদ্র মানুষকে সেবা করা, দরিদ্র অসহায় মানুষকে সেবার পথ চিরদিনই অমসৃণ, আবার মানুষকে সেবার পথই মানুষকে শ্রষ্টার অস্তিত্ব অনুভবের পথ দেখায়।

‘‘স্বামী বিবেকানন্দের’’ভাষায় মানুষের সেবাই হলো ঈশ্বরের সেবা, সেবা মূলক স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠানে যুক্ত থেকে মানুষের কল্যাণে নিজেকে নিয়োজিত করে, তারাই যারা নিজের অজান্তেই অসহায় পীড়িত মানুষের কথা ভেবে কষ্ট পান, দয়ার্দ্র হন এবং নিজের হাত বাড়িয়ে দেন অন্ধত্ব নিবারণে, ডায়াবেটিস নিয়ন্ত্রনে, বুদ্ধি ও শারিরীক প্রতিবন্ধিদের সাহায্যে দুঃস্থদের শীত নিবারনে, অসহায় এতিমদের মূখে অন্ন তুলে দিয়ে, প্রাকৃতিক দুযোর্গে বিপন্ন মানুষের পাশে এাণ সামগ্রী নিয়ে হাজির হন।

অনুষ্ঠানে অন্যান্য বক্তারা বলেন, মানবতাই প্রথম এবং দুঃস্থ মানবতার সেবায় লায়নি জমের শ্লোগান এই মন্ত্রে উজ্জীবিত হয়ে অন্ধজনের দৃষ্টি দানকল্পে ক্যাটার‌্যাক্ট অপারেশন, দারিদ্রদের মাঝে চিকিৎসা সামগ্রী ও ঔষধ বিতরন।

এতিম শিশুদের জন্য খাদ্য সামগ্রী ও অটিস্টিক শিশুদের কল্যাণে সহযোগিতা, অসহায় দের জন্য কর্মসংস্থানসহ বিভিন্ন ক্ষেত্রে লায়ন্স ক্লাব অব ময়মনসিংহ কাজ করছে। আলোচনা শেষে অতিথিদের ক্রেষ্ট দেয়া হয়। অনুষ্ঠানে স্থানীয় ও আদিবাসী শিল্পীরা নৃত্য ও সঙ্গীত পরিবেশন করেন।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ