rafiqul islam - (Shariatpur)
প্রকাশ ১৬/০১/২০২২ ০৩:৩৬পি এম

Shariatpur: শরীয়তপুরে যুবককে পিটিয়ে হত্যা

Shariatpur: শরীয়তপুরে যুবককে পিটিয়ে হত্যা
ad image
জমি নিয়ে বিরোধের জেরে শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানার ডিএম খালি ইউনিয়নের কাদির সরকার কান্দি গ্রামে আজ ১৬ জানুয়ারী রবিবার সকালে প্রতিপক্ষের বিরুদ্ধে মিন্টু মাঝি নামের এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। নিহত মিন্টু মাঝির ওই এলাকার মৃত আমান উল্লাহ মাঝির ছেলে।

এ বিষয়ে স্থানীয় সূত্রে জানা যায়, নিহত মিন্টু মাঝির সাথে একই গ্রামের মৃত আলী মিয়া হাওলাদারের ছেলে সুমন হাওলাদারের সঙ্গে দীর্ঘদিন যাবৎ জায়গা জমি নিয়ে বিরোধ চলে আসছিল। আজ সকালে সুমন হাওলাদার বিরোধপূর্ণ সেই জমির বেড়া ভেঙে ফেলেন। এতে বাধা দিতে গেলে সুমন হাওলাদার ও তার লোকজন মিন্টু মাঝিকে লাঠিসোটা ও লোহার রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। পরে মিন্টু মাঝিকে ভেদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় স্থানীয়রা। ভেদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আসাদুজ্জামান হাওলাদার এ বিষয়ে জানান, জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় নিহতের স্ত্রী ইভা আক্তার পাঁচজনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

এর মধ্যে সুমনের মা সহ তিন জনকে আটক করেছে সখিপুর থানা পুলিশ। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ