sachchida nanda dey
প্রকাশ ১৬/০১/২০২২ ০৯:১২এ এম

Mass reception: বুধহাটায় নবনির্বাচিত চেয়ারম্যান মেম্বারদের গণসংবর্ধনা

Mass reception: বুধহাটায় নবনির্বাচিত চেয়ারম্যান মেম্বারদের গণসংবর্ধনা
ad image
আশাশুনির বুধহাটা ইউনিয়নের রামদেবকাটিতে নব নির্বাচিত ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের গণসংবর্ধনা প্রদান করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় রামদেবকাটি পূজা মন্দির মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

৩নং ওয়ার্ডবাসীর আয়োজনে সংবর্ধনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সংবর্ধিত বুধহাটা ইউপি চেয়ারম্যান আশাশুনি উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক, স্বাধীনতা শিক্ষক পরিষদ আশাশুনি’র সভাপতি ও আশাশুনি মহিলা কলেজের সহকারী অধ্যাপক মাহবুবুল হক ডাবলু। সাবেক মেম্বার শাহজাহান কবিরের সভাপতিত্বে ও ডাঃ পরিতোষ কুমারের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, সাবেক মেম্বার সিরাজুল হক, সাবেক মেম্বার আজহারুল ইসলাম, সাবেক মেম্বার রবিউল ইসলাম, সাবেক মেম্বার নজরুল ইসলাম, নবনির্বাচিত মেম্বার আঃ রব, সংরক্ষিত আসনের নবনির্বাচিত মেম্বার বিউটি খাতুন।
এছাড়া আঃ সালাম, হায়দার আলি, হাশেম আলি, মহিউদ্দিন, অনাঙ্গ, বিকাশ, পুলিন, পলাশ, মনীন্দ্র, বাম প্রসাদ, পরিতোষ কুমার, সহাদেব প্রমুখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সংবর্ধিত অতিথিদেরকে ক্রেস্ট ও ফুল দিয়ে বরণ করে নেওয়া হয় এবং সকল অতিথিকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করা হয়।

সংবর্ধিত নবনির্বাচিত চেয়ারম্যান ডাবলু তার বক্তব্যে বলেন, আপনাদের আন্তরিকতা ও সমর্থন আমাকে সম্মানিত করেছে। আমি আপনাদের সম্মানের মর্যাদা রক্ষা করবো ইনশাল্লাহ। ইউনিয়নের অসহায় মানুষকে বঞ্চিত করবোনা, সুখেদুঃখে সকলের পাশে থাকবো। জনগণের কল্যাণে নিবেদিত থাকতে চাই। এলাকার উন্নয়নে যথাসাধ্য চেষ্টা করবো।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ