Md Sohel Rana - (Khagrachhari)
প্রকাশ ১৫/০১/২০২২ ০৫:৫৫পি এম

Restrictions: দীঘিনালায় বিধিনিষেধ অমান্য করায় ১০ জনকে জরিমানা

Restrictions: দীঘিনালায় বিধিনিষেধ অমান্য করায় ১০ জনকে জরিমানা
ad image
খাগড়াছড়ির দীঘিনালায় স্বাস্থ্যবিধি নিষেধ মেনে চলাচল ও সার্বিক কার্যক্রম পরিচালনার ক্ষেত্রে নির্দেশনা পরিপালনে জনসচেতনতা মূলক প্রচারণা ও ভ্রাম্যমাণ আদালতের অভিযানে বিধনিষেধ অমান্য করায় ৭টি মামলায় ১০জনকে ৭শ টাকা জরিমানা করা হয়েছে।

শনিবার (১৫ জানুয়ারি) বিকালে দীঘিনালা উপজেলার কবাখালী বাজার এলাকায় জনসচেতনতা মূলক প্রচারণা ও ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ফাহমিদা মুস্তফা।

এ সময় সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন ২০১৮'র ২৫ ধারার অমান্যকরায় ট্যুরিস বহনকারী পার্বত্য যানবাহন ও জীব সমিতির ৩জন চালকসহ জন ব্যক্তিকে ৭টি মামলায় ১০জনকে ৭শত টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। পাশাপাশি জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সাধারণ লোকজনের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার ফাহমিদা মুস্তফা বলেন, দীঘিনালায় সরকারি নির্দেশনা ও যথাযথ স্বাস্থ্যবিধি চলমান আছে। এ সময় সরকারি নির্দেশনা ও যথাযথ স্বাস্থ্যবিধি মেনে চলায় ব্যবসায়ী, দোকানদার, পরিবহন শ্রমিক, ড্রাইভার এবং সাধারণ লোকজনকে উপজেলা নির্বাহী অফিসার ধন্যবাদ জ্ঞাপন করেন।তিনি আরোও বলেন, নিয়মিত অভিযান পরিচালনার মাধ্যমে এ ধারা অব্যাহত থাকবে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ