Md.Abu Jamal - (Bhola)
প্রকাশ ১৫/০১/২০২২ ০৬:০৩পি এম

Earn Zone: অনলাইনে ইনকাম করতে চান তাহলে আপনার জন্য "আর্ন জোন"এপস

Earn Zone: অনলাইনে ইনকাম করতে চান তাহলে আপনার জন্য "আর্ন জোন"এপস
ad image
সুপ্রিয় পাঠক /পাঠিকা আশাকরি পরম করুনাময়ের অশেষ কৃপায় ভাল আছেন।আজ আমি আপনাদের জন্য একটি বিশ্বস্ত এপস নিয়ে হাজির হয়েছি ।আশাকরি আপনারা কাজ করে উপকৃত হবেন।

আপনাদের সামনে যে এপসটি কথা বলব তার নাম হল "আর্ন জোন"।এটি একটি বিস্বস্ত এপস।এর এডমিনও যথাসময়ে পেমেন্ট করে থাকে।মাঝে মাঝে সার্ভার সমস্যার কারনে পেমেন্ট পেতে লেট হয়। তবে চিন্তার কোন কারন নেই।

একাউন্ট তৈরিঃ

আপনার এন্ডরয়েড ফোন এর প্লে স্টোর থেকে প্রথমে ইংরেজিতে "আর্ন জোন " লিখে সার্চ দিয়ে ডাউনলোড করে নিবেন।তারপর যে কোন একটি ভিপিএন ডাউনলোড করে নিবেন।ডাউনলোড করার পর রেজিস্টার অপশনে গিয়ে নিজের নাম,ই মেইল এড্রেস,পাসওয়ার্ড,কনফার্ম পাসওয়ার্ড,রেফার কোড ১২৩৪ দিয়ে রেজিস্টার বাটনে ক্লিক করলেই আপনার একাউন্ট ক্রিয়েট হয়ে যাবে।তারপর মেইল আইডি, পাসওয়ার্ড দিয়ে লগ ইন করে কাজ শুরু করে দিবেন।

কাজ করার পদ্ধতিঃ

এই এপসে আপনি ইচ্ছা করলে সারাদিনই কাজ করতে পারবেন।যত কাজ করবেন ততই আপনার ইনকামের চাকা ঘুরতে থাকবে।প্রতিদিন ১ সেন্ট বেনাস পয়েন্ট পাবেন।তাছাড়া প্রতিটি টাস্ক শেষ করার পর ১ সেন্ট পাবেন এবং সাথে কিছু পয়েন্ট পাবেন।এভাবে ১০০০ পয়েন্ট হলে তা কনভার্ট করে ৫ সেন্ট পাবেন।তবে প্রতিটি টাস্ক শেষ করবেন।অসম্পূর্ন কাজ করলে পেমেন্ট পেতে ঝামেলায় পড়বেন।

পেমেন্ট পদ্ধতিঃ

এই এপসে সাধারনত বিকাশ,নগদ,রকেটের মাধ্যমে আপনি পেমেন্ট নিতে পারবেন।২১ সেন্ট হলে ১০ টাকা মোবাইল রিচার্জ ও ৫৫ সেন্ট হলে ২৫ টাকা বিকাশ,নগদ বা রকেট যে কোন পেমেন্ট মাধ্যমে টাকা উত্তোলন করতে পারবেন।ওনাদের নিজস্ব ফেইজবুক পেজে জয়েন হয়ে থাকবেন তাহলে সব প্রকার আপডেট খুব সহজেই পেয়ে যাবেন।তাছাড়া ওনাদের পেইজে মেসেজ দিয়েও যে কোন সমস্যার সমাধান নিতে পারবেন।

বন্ধুরা এতক্ষন যে এপস নিয়ে কথা বললাম তা রিয়েল।আশাকরি এখানে কাজ করে কোন প্রকার ধোকাবাজির ভেতর পরবেন না।অনেকে বলে কাজ করে টাকা না দিলে আমি দিব।তবে আমি এ কথা বলব না।কারন মাঝে মাঝে কিছু ব্যতিক্রম হতে পারে।আর সেটা যে আপনার সাথে হবে না এটার নিশ্চয়তা কি।সবাই ভাল থাকবেন ।করোনাকালীন পৃথিবীর এই ক্রান্তি লগ্ন সবার সুস্বাস্থ্য কামনা করে বিদায় নিচ্ছি।আমার লেখা পড়ে যদি কারো ভাল লাগে তাহলে কমেন্ট করার দরখাস্ত রইল।আল্লাহ হাফেজ।
……………………………….

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ