Verified আই নিউজ বিডি ডেস্ক
প্রকাশ ১৫/০১/২০২২ ০৮:৩৪এ এম

election: রাত পোহালেই নির্বাচন

election: রাত পোহালেই নির্বাচন
ad image
নির্বাচন নিয়ে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভী ও স্বতন্ত্র প্রার্থী তৈমূর আলম খন্দকার গতকাল ব্যস্ত সময় পার করেছেন। অবিরাম প্রচার-প্রচারণার পর আগামীকাল রবিবার নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) কাঙ্ক্ষিত নির্বাচন।

মোট সাত জন মেয়র প্রার্থী ও ২৭টি ওয়ার্ডে ১৪৮ জন সাধারণ কাউন্সিলর এবং সংরক্ষিত মহিলা আসনে ৩৮ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছে। শুক্রবার মধ্যরাতে প্রচার-প্রচারণা শেষ হয়।

নাসিকের ২৭টি ওয়ার্ডে উৎসবমুখর পরিবেশে কাউন্সিলর প্রার্থী ও তাদের সমর্থকরা বাদ্যবাজনা সহকারে নেচেগেয়ে রাত পর্যন্ত ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে নিজ নিজ মার্কায় ভোট প্রার্থনা করেন। নাসিকের অলিগলিসহ প্রধান প্রধান সড়ক পোস্টারে পোস্টারে ছেয়ে আছে। ২৭টি ওয়ার্ডেই রাত পর্যন্ত বিভিন্ন মার্কার পাশাপাশি নৌকা ও হাতির সমর্থকরা স্লোগানে স্লোগানে এলাকা প্রকম্পিত করে তোলে। সন্ধ্যায় শহরের ২ নম্বর রেলগেট এলাকায় বঙ্গবন্ধু সড়কে আইভীর নৌকা মার্কার সমর্থনে পথসভা হয়, বের করা হয় মিছিল।

অপরদিকে স্বতন্ত্র প্রার্থী তৈমূর আলম খন্দকারের হাতি মার্কার সমর্থনে বন্দরের সিরাজদ্দৌলাহ ক্লাব মাঠে নির্বাচনি সভা শেষে একটি মিছিল বন্দরের বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে। সকালে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভী ও স্বতন্ত্র প্রার্থী তৈমূর আলম খন্দকার সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ