Motior Rahman Sumon - (Mymensingh)
প্রকাশ ১৪/০১/২০২২ ১০:০৮পি এম

গফরগাঁওয়ে গৃহবধূকে গলাটিপে হত্যা

গফরগাঁওয়ে গৃহবধূকে গলাটিপে হত্যা
ad image
ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাগলা থানাধীন গৈয়ারপাড় গ্রামে সাদিয়া আক্তার রোকসানা (২৮) নামের এক গৃহবধূকে গলাটিপে হত্যার অভিযোগ পাওয়া গেছে। হত্যার পর সাদিয়ার লাশ ঘরে ফেলে রেখে পালিয়ে যান স্বামী। শুক্রবার (১৪ জানুয়ারি) ভোর সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে। পরে পাগলা থানা পুলিশ দুপুর ২টার দিকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

সাদিয়া আক্তার রোকসানা উপজেলার মাখল শেখভিটা গ্রামের মৃত মোফাজ্জল হোসেনের মেয়ে। গত ৫ বছর পূর্বে পাশের খৈয়ারপাড় গ্রামের কেরামত আলীর ছেলে রাসেল মিয়ার (৩০) সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয়। সাদিয়া দেড় বছরের ছেলে সানিল ও ৭ মাস বয়সী ছেলে সাদিবকে নিয়ে শ্বশুরবাড়িতে বাস করতেন।

নিহত সাদিয়ার মা আয়মন নেছা জানান, বিয়ের ছয় মাস পর থেকে টাকার জন্য সাদিয়াকে চাপ দিত স্বামী রাসেল মিয়া। সংসারের নানা বিষয়, বাবার বাড়ি থেকে টাকা এনে দেওয়া, ইত্যাদি নিয়ে প্রায়ই রাসেল স্ত্রী সাদিয়াকে মারধর করতো। রাসেল পরকীয়ায় লিপ্ত ছিল। পরকীয়ায় বাধা দিলে প্রায়ই সাদিয়াকে হত্যার হুমকি দিতো রাসেল। এদিকে মেয়ের সুখের কথা চিন্তা করে সাদিয়ার পরিবার পর্যায়ক্রমে নগদ টাকাসহ অন্তত ১০ লাখ টাকার ফার্নিচার দেয়।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ