MD. MOSHIUR RAHMAN - (Dhaka)
প্রকাশ ১৪/০১/২০২২ ১০:০৫এ এম

ডিআইইউ সিভিল ক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত।

ডিআইইউ সিভিল ক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত।
ad image
বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির "সিভিল ইঞ্জিনিয়ারিং ক্লাবের" নব-নির্বাচিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার বিকেলে বিশ্ববিদ্যালয় মিলনায়তনে এ পরিচিতি সভা অনুষ্ঠিত হয়। নব-নির্বাচিত সভাপতি নাজমুল হাসান সাগর এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক, জোবায়েদ হোসেন এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সিভিল ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্ট এর সম্মানিত চেয়ারম্যান, জনাব মাহফুজুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিভিল ক্লাবের প্রধান এডভাইজর এবং সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষক- জনাব মঞ্জুর মোরশেদ।আরো উপস্থিত ছিলেন এডভাইজর (শিক্ষক)- হাবিবুর রহমান, মনিকা রানি দাশ, অভিজিৎ দেবনাথ, ওমর ফারুক সহ সিভিল ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্ট এর সকল শিক্ষকমন্ডলী।
এ সময় বক্তারা বলেন, ইঞ্জিনিয়াররা দেশের উন্নয়নের একটা বড় অংশ। ইঞ্জিনিয়াররাই দেশকে ফুটিয়ে তুলে সারা বিশ্বে। তারই ধারাবাহিকতায় আমাদের এই সিভিল ইঞ্জিনিয়ারিং ক্লাব। আমরা মনে করি, দেশে এবং দেশের বাহিরে বিশ্ববিদ্যালয়ে এবং দেশের নাম উজ্জল করতে সিভিল ক্লাব কাজ করে চলেছে। আগামীতে আরো ভালো কাজ করতে বর্তমান কমিটি অবদান রাখবে।

এসময় সিভিল ইঞ্জিনিয়ারিং ক্লাবের তত্বাবধানে একটি শীতকালীন ব্যাডমিন্টন টুর্ণামেন্ট এর আয়োজনের ঘোষণা দেয়া হয়। এবং এই টুর্নামেন্ট এ সকল ছাত্র/ছাত্রীকে স্বতঃস্ফূর্ত অংশগ্রহনের আহবান জানানো হয়।

অনুষ্ঠানের শুরুতে সম্প্রতি অনুষ্ঠিত হওয়া নির্বাচনে নির্বাচিত কমিটির সকল সদস্যদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ