Jahidur Rahman - (Dhaka)
প্রকাশ ১৩/০১/২০২২ ০৯:০২এ এম

Mahi B Chowdhury: আওয়ামী লীগের সাথে শুধুমাত্র নির্বাচনী সমঝোতায় আছি: মাহী বি চৌধুরী

Mahi B Chowdhury: আওয়ামী লীগের সাথে শুধুমাত্র নির্বাচনী সমঝোতায় আছি: মাহী বি চৌধুরী
ad image
আওয়ামী লীগের সাথে কখনও আদর্শিক জোট হতে পারে না বিকল্পধারা বাংলাদেশের। শুধুমাত্র নির্বাচনী সমঝোতায় তাদের সাথে আছি বলে জানালেন বিকল্পধারা বাংলাদেশের যুগ্ম মহাসচিব মাহী বি চৌধুরী। একটি বিদেশী পত্রিকার বাংলা সংস্করণের ইন্টারভিউতে এভাবেই নিজের দলের অবস্থান সম্পর্কে জানালেন মাহী বি চৌধুরী। এছাড়াও দীর্ঘ ইন্টারভিউতে অনেক কিছুই নিয়ে কথা বলেন তিনি।

বিএনপি বা তারেক রহমানের সাথে তার কখনোই কোনো দ্বন্দ্ব নেই সাফ জানিয়ে দিলেন। বিকল্পধারা বাংলাদেশের সাথে একমাত্র আদর্শিক জোটের দলের নাম বিএনপি। ভবিষ্যতে বিএনপির সঙ্গে জাতীয়তাবাদী ঐক্যের ভিত্তিতে আদর্শিক জোট হতে পারে বলে জানালেন মাহী।

এছাড়াও দলের ভবিষ্যতে অবস্থান ভালো হবে আশাবাদী তিনি। তাদের ভোটাররা এখনো ভোটার হয়নি। হলে বিকল্পধারা বাংলাদেশের জনপ্রিয়তা বাড়বে আশাবাদ ব্যক্ত করেন। বিকল্পধারা বাংলাদেশ ক্ষমতার কেন্দ্রবিন্দু হবে আশাবাদী তিনি। যে দল করুক বিএনপি তার অস্তিত্বে ধারণ করে তা স্বীকার করতে ভুল করেননি মাহী বি চৌধুরী।

মাহী বি চৌধুরী সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক বি. চৌধুরীর ছেলে। ২০০২ সালে বি. চৌধুরী রাষ্ট্রপতি পদ থেকে পদত্যাগ করে বিকল্পধারা বাংলাদেশ দল গঠন করলে মাহী সেখানে গিয়ে যুগ্ম মহাসচিব হন।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ