Verified আই নিউজ বিডি ডেস্ক
প্রকাশ ১২/০১/২০২২ ০৪:১১পি এম

Narayanganj: হাজার হাজার নেতা-কর্মী-সমর্থকে তৈমুরের ‘শোডাউন’

Narayanganj: হাজার হাজার নেতা-কর্মী-সমর্থকে তৈমুরের ‘শোডাউন’
ad image
নারায়ণগঞ্জে আজ বুধবার দুপুরে হাজার হাজার নেতা-কর্মী-সমর্থক নিয়ে নির্বাচনী ‘শোডাউন’ করেছেন সিটি নির্বাচনের স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমুর আলম খন্দকার।

খানপুরে পথসভা শেষে তৈমুর আলমের নেতৃত্বে শহরে বড় মিছিল বের হয়। পথসভায় তিনি বলেন, ‘জনমত আমাদের পক্ষে। আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি, যেভাবে জনগণের সাড়া মিলছে, তাতে ১৮ বছরের ক্ষোভ নিরসনের লক্ষ্যে একটা পরিবর্তন অবশ্যই হবে।’

আজ দুপুর পৌনে ১২টার দিকে শহরের খানপুর ৩০০ শয্যাবিশিষ্ট হাসপাতালের সামনে থেকে বড় মিছিল নিয়ে তৈমুর আলমের শোডাউন শুরু হয়।

নেতা-কর্মী-সমর্থকেরা ঢাকঢোল ও হাতি প্রতীক নিয়ে মিছিলে অংশ নেন। এ সময় তৈমুর আলম একটি ছাদখোলা গাড়িতে দাঁড়িয়ে রাস্তার দুই পাশের উপস্থিত জনতাসহ বাসাবাড়ির বারান্দায় দাঁড়ানো লোকজনের উদ্দেশে হাত নেড়ে শুভেচ্ছা জানান। তিনি দুই হাত তুলে সবার কাছে দোয়া চান।

মিছিলটি খানপুর থেকে শুরু হয়ে মেট্রো হল মোড়, চাষাড়া, বঙ্গবন্ধু রোড হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। বেলা দেড়টায় মিছিলটি আবার মেট্রো হল মোড় গিয়ে শেষ হয়।

মিছিলের কারণে সংশ্লিষ্ট সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। ফলে সৃষ্টি হয় যানজট। রাস্তায় দুইবার তৈমুর আলমকে থামানোর চেষ্টা করেন ভ্রাম্যমাণ আদালত।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ