SATYAJIT DAS - (Habiganj)
প্রকাশ ১২/০১/২০২২ ০৩:১৩পি এম

Poonam Pandey: রাস্তার মাঝখানে পুনমের খোলামেলা পোশাকে ঘুরছেন,লোকমুখে ছি ছি

Poonam Pandey: রাস্তার মাঝখানে পুনমের খোলামেলা পোশাকে ঘুরছেন,লোকমুখে ছি ছি
ad image
পুনম পাণ্ডে একজন ভারতীয় মডেল এবং চলচ্চিত্র অভিনেত্রী। বলিউড ও তেলুগু চলচ্চিত্র অভিনয়ের জন্য তিনি অধিক পরিচিত। একজন মডেল হিসেবে তিনি তারঁ কর্মজীবন শুরু করেন। গ্রেডারাক্স ম্যানহান্ট এবং মেগামডেল প্রতিযোগিতা সেরা নয়ে অবস্থান করেন এবং ২০১০-এ ফ্যাশন ম্যাগাজিনের প্রচ্ছদে তারঁ ছবি স্থান পায়। বলিউডের অন্যতম সেই বিতর্কিত ব্যক্তিত্ব হলেন পুনম পাণ্ডে। অন্তর্বাস পরতে তাঁর ভালো লাগে না। সাফ কথা জানিয়েছেন বারবার।

এবার ফের ব্রা ছাড়াই রাস্তায় বেরিয়ে পড়লেন অভিনেত্রী। শুধু তাই নয়,প্রকাশ্য রাস্তার মাঝখানে ‘অশ্লীল ইঙ্গিত’ও করলেন ক্যামেরার সামনে!
কমলা রঙা ডিপ নেকলাইনের টপ আর কালো লেদার প্যান্ট পরে মুম্বইয়ের এক কফি শপে হাজির হয়েছিলেন পুনম। সেখানেই নায়িকাকে ঘিরে ধরে মুম্বাইয়ের ছবি শিকারিরা।

খোলামেলা পোশাকে নিজের সেক্সি ফিগার ফ্লন্ট করলেন পুনম। তাঁর ডিপ নেকলাইনের টপের ফাঁক দিয়ে বেরিয়ে এল স্তনযুগল।পাপারাৎজিদের ক্যামেরার সামনে জমিয়ে পোজও দিলেন অভিনেত্রী। অশ্লীলতা ছড়ানোর দায়ে বারবার তীব্রভাবে সমালোচিত হয়েছেন পুনম পাণ্ডে।এমনকী জড়িয়েছেন আইনি ঝামেলাতেও,তাতেও কুছ পরোয়া নেই পুনমের। তিনি দিব্যি আছেন। বরাবরই সাহসী পুনম পাণ্ডে। এমন কাটা-ফাটা পোশাকে পুনমকে দেখে নেটদুনিয়ায় সমালোচনার ঝড়। কেউ কেউ আবার নায়িকার সাহসিকতার প্রশংসাও করেছেন।

গত বছর(২০২১)-এর নভেম্বরে দ্বিতীয়বারের জন্য স্বামী স্যামের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ আনেন পুনম। গ্রেফতারও হন স্যাম বম্বে। আপতত এক ছাদের তলায় থাকেননা দুজনে। তবে স্বামীর থেকে ডিভোর্স নিতে আগ্রহী নন পুনম।

সম্প্রতি ভারতীয় একটি গণমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে পুনম জানিয়েছেন,' আইনি বিয়ে হয়নি তাঁর,ওই বিয়েটা আইনসম্মত নয় তাই ডিভোর্সের প্রশ্ন নেই '।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ