Monir
প্রকাশ ১১/০১/২০২২ ০৮:৩১পি এম

Minhajul Abedin: প্রধান নির্বাচকের পদ হারাচ্ছেন নান্নু

Minhajul Abedin: প্রধান নির্বাচকের পদ হারাচ্ছেন নান্নু
ad image
আশরাফুলের মতো একজন তারকা ক্রিকেটারকে নিয়ে মেজাজ হারিয়ে সম্প্রতি উল্টা-পাল্টা বক্ত্য দেন জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু। যে কারণে তাকে প্রধান নির্বাচকের দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হতে পারে।

নান্নুর পরিবর্তে দীর্ঘদিন ধরে সহকারী নির্বাচকের দায়িত্ব পালন করে যাওয়া হাবিবুল বাশার সুমনকে দেওয়া হতে পারে প্রধান নির্বাচকের দায়িত্ব। আর সহকারী নির্বাচক হিসেবে আগে থেকেই আছেন জাতীয় দলের সাবেক তারকা ক্রিকেটার আব্দুর রাজ্জাক। তার সঙ্গে তৃতীয় নির্বাচক হিসেবে যুক্ত হতে পারেন হান্নান সরকার।

প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু আর সিনিয়র নির্বাচক হাবিবুল বাশার সুমনের চুক্তির মেয়াদ শেষ হয়েছে ২০২১ সালের ৩১ ডিসেম্বর। নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজে দুজনেই অন্তর্বর্তীকালীন সময়ের জন্য কাজ করেছেন।

নতুন নির্বাচক নিয়োগ নিয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্রিকেট অপারেশন্স কমিটির নতুন প্রধান জালাল ইউনুস বলেন, নির্বাচক কমিটি নিয়ে না ভেবে উপায়ও নেই। কারণ মিনহাজুল আবেদিন নান্নু আর হাবিবুল বাশারের সঙ্গে আমাদের (বিসিবি) চুক্তি শেষ হয়েছে। কাজেই আমাদের একটা কিছু করতে হবে।

তিনি আরও বলেন, নিউজিল্যান্ড সিরিজ যেহেতু শেষ হয়েছে, তাই এখন আমরা নির্বাচক কমিটি নিয়ে বসব। ব্যাস, এতটুকুই শুধু বলতে পারি। কিন্তু চেঞ্জ হবে কী হবে না? নাকি নান্নু-সুমন নিজ নিজ পদে বহাল থাকবেন- এ নিয়ে আমি কোনো মন্তব্য করতে পারি না। করবও না।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ