Md. Abdur Rahim - (Chapainawabganj)
প্রকাশ ১১/০১/২০২২ ০৪:৫৬পি এম

Chapainawabganj: প্রতিপক্ষের প্রতিহিংসার আগুনে পুড়লো ২৬ লাখ টাকার স্ক্যাভেটর মেশিন

Chapainawabganj: প্রতিপক্ষের প্রতিহিংসার আগুনে পুড়লো ২৬ লাখ টাকার স্ক্যাভেটর মেশিন
চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলায় প্রতিপক্ষের প্রতিহিংসার আগুনে পুড়লো ২৬ লক্ষ টাকার স্ক্যাভেটর মেশিন। সোমবার দিবাগত রাত দুইটার দিকে উপজেলার চৌডালা ইউনিয়নের বালুগ্রাম দক্ষিণটোলা এলাকার ধইনাঘাটি চরে এ ঘটনা ঘটে।

এ নিয়ে ভুক্তভোগী স্ক্যাভেটর মালিক সৈয়দ নুর আলম বাচ্চু জানান, প্রত্যক্ষদর্শী তার ম্যানেজার আব্দুস সামাদ ফোনে রাতে জানান কে বা কারা তার মেশিনে আগুন লাগিয়ে পালিয়ে যায়। দ্রুত ঘটনাস্থলে আসার আগেই মেশিনটি সম্পূর্ণ পুড়ে যায়।

তিনি আরো জানান, ধইনাঘাটি চরের সরকারি বালুমহলে বালু উত্তোলনের জন্য কাউসার আলী সাগর আমার ২৬ লক্ষ টাকার মূল্যের মাটি কাটার মেশিনটি ভাড়া নেয়। ভাড়া নেয়ার পর থেকে গত ৪/৫ দিন ধরে গোমস্তাপুর উপজেলার নদিয়াড়ী গ্রামের মোশারফের ছেলে সুমন আলী ফোনে আমাকে হুমকি-ধামকি দিয়ে আসছিলো। মাটি কাটার মেশিন বালুমহলে নিয়ে গেলে গাড়ির ক্ষতিসাধন করা হবে বলে হুমকিও দেন সমুন।

এ বিষয়ে গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলীপ কুমার দাস ঘটনার সত্যতা স্বীকার করে জানান, খবর পেয়ে মঙ্গলবার সকালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করে। আর এ বিষয়ে লিখিত অভিযোগ পেলে মামলা রেকর্ডের মাধ্যমে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ অবস্থায় ক্ষতিগ্রস্থ মালিক নুরুল আলম বাচ্চু সুষ্ঠু তদন্তের মাধ্যমে জড়িতদের শাস্তির দাবি জানান।

শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ