Md. Jillur Rahman Russell - (Faridpur)
প্রকাশ ১০/০১/২০২২ ১০:৪২এ এম

Faridpur: ফরিদপুরে জাতির জনকের স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন

Faridpur: ফরিদপুরে জাতির জনকের স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন
ad image
ফরিদপুরে যথাযোগ্য মর্যাদার সহিত স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন করা হয়েছে।

১০ জানুয়ারি সোমবার সকাল ৯ টায় জেলা আওয়ামী লীগের কার্যালয়ে ফরিদপুর জেলা আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় সংগীতের সাথে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। এরপরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান করেন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা। পরে সেখানে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন সভার সভাপতি ও জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট সুবল চন্দ্র সাহা ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মাসুদ হোসেন।

এসময় আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি শামীম হক, যুগ্ম সাধারণ সম্পাদক ঝর্ণা হাসান, মহিলা বিষয়ক সম্পাদক আইভি মাসুদ, আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক কে এম সেলিম, শহর আওয়ামীলীগের আহ্বায়ক মনিরুল হাসান মিঠু, সদস্য এ্যাডঃ বদিউজ্জামান বাবুল, কোতয়ালী আওয়ামী লীগের সভাপতি সদর উপজেলা চেয়ারম্যান আঃ রাজ্জাক মোল্লা, জেলা কৃষকলীগ সভাপতি ও জেলা পরিষদ সদস্য শেখ শহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক এ্যাডঃ প্রদীপ কুমার দাস লক্ষণসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সভাটি পরিচালনা করেন জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক এ্যাডভোকেট অনিমেষ রায়। সভায় বক্তারা বঙ্গবন্ধুর জীবন ও কর্ম নিয়ে আলোচনা করেন। তারা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ