mukramin khan - (Kishoreganj)
প্রকাশ ১০/০১/২০২২ ১০:০১এ এম

Inhuman life: আগুনে ঘর পুড়ে ছাই রাত যাপন প্রতিবেশীদের ঘরে

Inhuman life: আগুনে ঘর পুড়ে ছাই রাত যাপন প্রতিবেশীদের ঘরে
ad image
বসতঘরটি আগুনে পুড়ে ছাই হওয়ার পর থেকেই মানবেতর জীবন যাপন করছেন শিশু সহ, বৃদ্ধ আমন আলি ও এই পরিবারের সদস্যরা
পরিবারটি ৭জন সদস্য আশপাশের প্রতিবেশীদের ঘরে ভাগ করে একেক দিন একেক জন রাত্রিযাপন করে।

কিশোরগঞ্জ তাড়াইল উপজেলা সদর সাররং গ্রামে ১ একটি ঘর আগুনে পুড়ে গেছে। এ দুর্ঘটনা ঘটে। বৃহস্পতিবার দিবাগত রাত আনুমানিক ১২.৪৫ টার অগ্নিকান্ডে প্রায় সাড়ে সাত লক্ষ টাকা ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তরা জানান।

বিষয়টি তাড়াইল উপজেলা পরিষদ চেয়ারম্যান জহিরুল ইসলাম ভূঁইয়ার শাহিন ও তাড়াইল সাচাইল সদর ৭ নং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাঈম দাদ খান নৌশাদ চেয়ারম্যান নিশ্চিত করেছেন।

জানা গেছে,তাড়াইল সাচাইল ইউনিয়নের সাররং গ্রামের ক্ষতিগ্রস্ত মোঃ রফিকুল ইসলাম পিতাঃআমন আলী মাতা রহিমা খাতুন, গত ৩০ শে ডিসেম্বর রোজ বৃহস্পতিবার অপ্রত্যাশিত অগ্নিকাণ্ড ঘটে , নিঃস্ব পরিবারটি এই ঘটনার পর থেকে প্রতিবেশীদের বাড়িতে রাত কাটাচ্ছেন ।

এই তীব্র শীতে খেথা কম্বল ছাড়া মানবেতর জীবন যাপন করছেন শিশু-কিশোর ও বৃদ্ধরা ,স্থানীয় এলাকাবাসীরদের দাবি আগুনে বসত ঘরটি ছিল তার একমাত্র অবলম্বন তাড়াইল উপজেলা প্রশাসন এই ক্ষতিগ্রস্ত পরিবারটি পাশে থাকার ও আর্থিক সাহায্যের পেলে হয়তো পরিবারটি ঘুরে দাঁড়াইতে পারে ।তাই এলাকা স্থানীয়দের জোর দাবি এই ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে আর্থিক সাহায্য করে তার উপজেলা প্রশাসন পাশে থাকবে ,আমরা এলাকাবাসী সেই প্রত্যাশাই করি আল্লাহ যেন এই পরিবারটির সহায় হোক।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ