Jahidur Rahman - (Dhaka)
প্রকাশ ১০/০১/২০২২ ০৪:৫০পি এম

Narayanganj election: ওমিক্রনের মধ্যেই ভোটের উত্তাপ ছড়াচ্ছে নারায়ণগঞ্জ সিটি নির্বাচন

Narayanganj election: ওমিক্রনের মধ্যেই ভোটের উত্তাপ ছড়াচ্ছে নারায়ণগঞ্জ সিটি নির্বাচন
ad image
করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রনের দ্রুত বিস্তারের পরেও নারায়ণগঞ্জ সিটি মেয়র নির্বাচনের ভোটের প্রচারণা চলছে। বিএনপির ভোটে না যাবার সিদ্ধান্তের পরেও স্বতন্ত্র প্রার্থী হয়ে দলের সকল পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে তৈমুর আলম খন্দকারকে।

নারায়ণগঞ্জের প্রভাবশালী নেতা হিসেবে পরিচিত তৈমুর আলম খন্দকার। ওসমান ও চুনকা পরিবারের সঙ্গে ব্যতিক্রম হিসেবে রাজনীতির বাইরে সুসম্পর্ক বজায় রেখেছে। আইভী ও শামীম ওসমান সাপে-নেউলে সম্পর্ক থাকায় দীর্ঘদিন শামীম ওসমান এমপি ও আইভী মেয়র থাকার পরও জনগণ তাদের সুযোগ-সুবিধা থেকে দীর্ঘদিন বঞ্চিত থেকেছে। তৈমুর আলম খন্দকার ২০১২ সালের নির্বাচন বর্জনের পর দীর্ঘ নয় বছর নির্বাচনে নেমেছে। এতে করে স্হানীয় জনগণ দীর্ঘদিন পর আশার আলো দেখছে।

নাসিক নির্বাচনে আইভী শামীমকে প্রথমে বড় ভাই নেতা বললেও নাসিম ওসমানের জাপা তৈমুর আলম খন্দকারের নির্বাচনের প্রচারণা অংশ নিলে তাকে গদফাদারদের ও ওসমান পরিবারের প্রার্থী বলতে ছাড়েনি।

আইভী একাত্তর ও ডিবিসি চ্যানেলসহ সকলকে আক্রমণ করছে। যদিও ওমিক্রনে করোনা যেভাবে বাড়ছে তাতে বিধিনিষেধ আরোপ যেকোনো সময় হতে পারে। তাই, এই নির্বাচন কমিশনের মেয়াদে এটাই শেষ নির্বাচন। ২০১৮ সালের আগের রাতে লাইট নিভিয়ে ভোট ডাকাতির নির্বাচনের বদনাম কতটুকু মুছতে পারবে শেষ নির্বাচন ভালো করে সেটাই এখন দেখার।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ