sachchida nanda dey
প্রকাশ ০৯/০১/২০২২ ০৭:৫৪পি এম

Asashuni: উপজেলা চেয়ারম্যানকে কুল্যা ইউপি সদস্যদের ফুলেল শুভেচ্ছা

Asashuni: উপজেলা চেয়ারম্যানকে কুল্যা  ইউপি সদস্যদের ফুলেল শুভেচ্ছা
ad image
আশাশুনি উপজেলা পরিষদের চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করেছেন কুল্যা ইউনিয়ন পরিষদ নির্বাচনে নব নির্বাচিত ইউপি সদস্যবৃন্দ। রবিবার (৯ জানুয়ারি) বিকালে উপজেলা চেয়ারম্যানের বাসভবনে উপস্থিত হয়ে এ ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করা হয়।

কুল্যা ইউপি নির্বাচনে নবনির্বাচিত মহিলা মেম্বার আরতি সরকার,বিউটি কবির ও তাহেরা খাতুন, ইউপি সদস্য আঃ কাদের গাজী, নজরুল ইসলাম, আঃ কাদের সানা, বছির আহমেদ টুকু, উত্তম কুমার দাশ, আলমগীর হোসেন আঙ্গুর, আঃ রশিদ সরদার ও বিশ্বনাথ সরকার একসাথে উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এবিএম মোস্তাকিমের হাতে ফুলের স্তবক তুলে দেন।

এসময় উপজেলা চেয়ারম্যান মোস্তাকিম বলেন, জনগণ আপনাদেরকে ভালবেসে ও আপনাদের উপর ভরসা রেখে ভোট দিয়ে নির্বাচিত করেছেন। তাদের অধিকার প্রতিষ্ঠা, সকল প্রকার সহায়তা সঠিকভাবে বিতরণ, জনসেবা প্রদানের মাধ্যমে নিজেদের অঙ্গীকার বাস্তবায়ন করতে হবে। মনে রাখতে হবে আল্লাহর রহমতে আপনারা নির্বাচিত হয়েছেন, আপনাদের উপর অর্পিত দায়িত্ব ও কর্তব্য এবং ভোটারদের কাছে দেওয়া আপনাদের ওয়াদা পুরনে দায়িত্বশীলতার পরিচয় দিতে হবে। আমি ও উপজেলা পরিষদ সর্বদা আপনাদের পাশে থাকবো।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ