MAHBUBUR RAHMAN OVI
প্রকাশ ০৮/০১/২০২২ ১০:১৬এ এম

Road accident: বরগুনায় মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় নিহত-১আহত-৫

Road accident: বরগুনায় মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় নিহত-১আহত-৫
ad image
বরগুনায় টমটম ও মাহিন্দ্রার সংঘর্ষে ১ জন নিহত ও অন্তত ৫ জন গুরুত্বর আহত হওয়ার খবর পাওয়া গেছে। দূর্ঘটনায় শারমিন নামের নিহত ওই মহিলার লাশ ময়নাতদন্ত শেষে (৭ জানুয়ারী) বিকাল ৪টায় জানাজার পর দাফন সম্পন্ন হয়েছে। নিহত শারমিনের বাড়ি ঢলুয়া ইউনিয়নের মোল্লার হোরা গ্রামে।

এ সড়ক দূর্ঘটনায় ওয়াজেদ আলী (৭০) (অযু খাঁ) নামে সাবেক ইউপি সদস্য সহ অন্তত-৫ জন আহত হয়েছে। এর মধ্যে গুরুত্বর আহত শারমিন নামের ওই নারীর বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে বৃহস্পতিবারই তার মৃত্যু হয়।

এর পূর্বে বৃহস্পতিবার (৬জানুয়ারী) দুপুর দেড়টার দিকে বরগুনা সদর উপজেলার পোটকাখালী নলী সড়ক ও বরগুনা টু বড়ইতলা ফেরীঘাট মহাসড়কে পোটকাখালী নামক স্থানে এ দূর্ঘটনায় ঘটে। অপর গুরুত্বর আহত ৩ জনকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।

এ ঘটনায় পুলিশ বাদী হয়ে টমটমের ড্রাইভার কে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেছে এবং টমটম ড্রাইভার সোহাগ খান (২৩) কে আটক করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে। টমটম ড্রাইভার সোহাগ খান পাথরঘাটা উপজেলার চর লাঠিমারা গ্রামের ইউনুচ খানের ছেলে।

প্রত্যক্ষদর্শী মো হাবিবুর রহমান (মিশুক ড্রাইভার) জানান, পোটকাখালী নলী শাখা সড়ক থেকে যাত্রী বোঝাই একটি মাহিন্দ্রা বরগুনা টু বড়ইতলা ফেরীঘাট মহাসড়কে উঠলে হঠাৎ বরগুনা থেকে বড়ইতলা ফেরীঘাটগামী সার বোঝাই একটি টমটম মাহিন্দ্রাটিকে সজোড়ে ধাক্কা দেয়।

এতে মাহিদ্রাটির যাত্রীরা গুরুত্ব আহত হয়। পরে আহতদের উদ্ধার করে প্রথমে বরগুনা হাসপাতালে জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। এদের মধ্যে ৩ জনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের বরিশাল শেবাচিমে রেফার করা হয় ।

ঢলুয়া ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব আজিজুল হক স্বপন বলেন, পোটকাখালী সড়ক দূর্ঘটনায় শারমিন নামের নিহত ওই মহিলার লাশ ময়নাতদন্ত শেষে আজ বিকাল ৪টায় দাফন সম্পন্ন হয়েছে। নিহত শারমিনের বাড়ি ঢলুয়া ইউনিয়নের মোল্লার হোরা গ্রামে। আহত ওয়াজেদ আলী (৭০) (অযু খাঁ)কে বরিশাল থেকে ঢাকায় রেফার করা হয়েছে। এ দূর্ঘটনায় আহত হাবিবুর রহমান বরগুনা হাসপাতালে চিকিৎসাধীন আছে । অপর কয়েকজন চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছেন।

বরগুনা সদর থানার অফিসার ইনচার্জ কে এম তারিকুল ইসলাম প্রতিবেদকে জানান, দূর্ঘটনায় শারমিন নামের এক মহিলা নিহত হয়েছে। নিহত শারমিনের বাড়ি ঢলুয়া ইউনিয়নের মোল্লার হোরা গ্রামে। তিনি আরও জানান এ ঘটনায় পুলিশ বাদী হয়ে টমটমের ড্রাইভার কে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেছে। টমটমের ড্রাইভার সোহাগ খান কে আটক করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এ দূর্ঘটনায় অন্তত ৩ জন গুরুত্বর আহত হয়েছে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ