আসাদুজ্জামান শেখ (সোবহান) - (Bagerhat)
প্রকাশ ০৭/০১/২০২২ ০৪:৩৪পি এম

Bagerhat: ফকিরহাটের লখপুরে ৩৮ভূমিহীন পরিবার পাচ্ছেন আপন ঠিকানা

Bagerhat: ফকিরহাটের লখপুরে ৩৮ভূমিহীন পরিবার পাচ্ছেন আপন ঠিকানা
ad image
বাগেরহাটের ফকিরহাট উপজেলা প্রশাসন ৩৮টি ভুমিহীন পরিবারকে জমি ও ঘর প্রদান করার জন্য খাজুরা বঙ্গবন্ধু পল্লী-০৪ পরিদর্শন করেছেন। বৃহস্পতিবার সকালে লখপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের খাজুরা সরকারী খাস জমিতে এই বঙ্গবন্ধু পল্লী-০৪ নির্মাণ করা হবে। ফলে ৩৮টি ভুমিহীন পরিবার তাদের সকল পরিবার পরিজন নিয়ে আপন ঠিকানায় মাথা গুজার ঠাই পেতে চলেছেন।

জানা গেছে, সরকারের নির্দ্দেশনা মোতাবেক যে সমস্ত পরিবার ভুমিহীন তাদের জমি ও ঘর তৈরী করে দেওয়ার জন্য উপজেলা প্রশাসনের কাছে মন্ত্রনালয় হতে একটি নির্দ্দেশনা আসে। যারই অংশ হিসাবে উপজেলা প্রশাসন লখপুর ইউনিয়নের বিভিন্ন স্থানে খাস জমি খোজ করে খাজুরা নামক স্থানে খাস জমি বের করেন। এবং সেই জমিতে ৩৮টি পরিবারকে ঘর তৈরী করে দেওয়ার সিধান্ত গ্রহন করা হয়। সে মোতাবেক বৃহস্পতিবার সকালে উপজেলা প্রশাসন ঘটনা স্থান পরিদর্শন করে স্থান নির্দ্ধারণ করেন।

পরিদর্শন কালে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ, উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা বেগম, লখপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম,ডি সেলিম রেজা, ইউপি সদস্য শেখ আহম্মদ আলী, সংরক্ষিত মহিলা সদস্যা খুকুমনি বেগম ও ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ জাহিদ ইকবাল প্রমুখ।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ