Md. Tawhidul Haque Chowdhury - (Noakhali)
প্রকাশ ০৭/০১/২০২২ ০২:৫৭এ এম

Noakhali: বেগমগঞ্জে পুলিশের গাড়িতে হামলা,১ যুবকের কারাদন্ড

Noakhali: বেগমগঞ্জে পুলিশের গাড়িতে হামলা,১ যুবকের কারাদন্ড
ad image
নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলায় পঞ্চম ধাপে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন নির্বাচনের ফলাফল ঘোষণা শেষে কেন্দ্র থেকে আসার পথে পুলিশের গাড়িতে হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় পুলিশ তাৎক্ষণিক মো.ইসমাইল হোসেন (৩০) নামের এক যুবককে আটক করে । আটককৃত মো.ইসমাইল হোসেন উপজেলার ফাজিলপুর গ্রামের আব্দুল মান্নানের ছেলে।

বৃহস্পতিবার দুপুরে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে ঐ যুবককে কারাগারে প্রেরণ করা হয়। এর আগে বুধবার (৫ জানুয়ারি) সন্ধ্যার দিকে উপজেলার জিরতলী ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের ফাজিলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি বিষয়টি নিশ্চিত করে জানান, ভোট শেষে ফলাফল ঘোষণার পর ভোট কেন্দ্র থেকে পুলিশের গাড়ি চলে আসার পথে কয়েকজন যুবক পুলিশের গাড়ি লক্ষ্য করে ইট পাটকেল নিক্ষেপ করে।

এ সময় পুলিশ ধাওয়া করে এক যুবককে আটক করে। পরে আটককৃত যুবককে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে সহকারি কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদলতের নির্বাহী ম্যাজিস্ট্রেট তাজমিন আলম তুলি তাকে ইউনিয়ন পরিষদ নির্বাচন আচরণ বিধি মালা-২০১৬ এর বিধি ৩১ অনুসারে ৭দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ