Md.Rejoan ullah - (Satkhira)
প্রকাশ ০৬/০১/২০২২ ০৬:৪৬পি এম

Fake cops: কলারোয়ায় দুই ভুয়া পুলিশ আটক

Fake cops: কলারোয়ায়  দুই ভুয়া পুলিশ আটক
ad image
রেজওয়ান উল্লাহ,সাতক্ষীরাঃ ডিবি পুলিশ পরিচয় দিয়ে ছিনতাইয়ের সময় দুই জনকে হ্যান্ডক্যাপসহ আটক করা হয়েছে। সন্ধা ৬ টার দিকে সাতক্ষীরার কলারোয়ার উপজেলার ঝাপাঘাটা গ্রাম থেকে গ্রামবাসি তাদেরকে আটক করে । এ সময় পালিয়ে গেছে আরো ৩ জন।

আটককৃতরা হলো যশোর জেলার শার্শা উপজেলার সাতাই গ্রামের নজরুল ইসলামের দুই ছেলে গোলাম রসুল ও সোহাগ।মিন্টু হোসেন জানান, তার কাছে এক লাখ টাকা ছিল। টাকা ছিনতাইয়ের জন্য ডিবি পুলিশ পরিচয় দিয়ে থাকে থামানো হয় । এ সময় আটক শাউন বলে আমি ডিবি পুলিশের এস আই । তুমার কাছে অবৈধ মাল আছে। তাদের দেখে সন্দেহ হলে তিনি চিৎকার দেন। গ্রামবাসি দুই জনকে আটক করে । এ সময় পালিয়ে যায় আরো ৩ জন।

কলারোয়ার থানার ইন্সপেক্টর নাছির উদ্দিন মৃধা জানান, কলারোয়ার উপজেলার দামোদারকাঠি গ্রামের ব্যবসায়ী মিন্টু হোসেন থেকে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে ঝাপাঘাটা গ্রামের মাঠে পৌছালে থাকে থামানো হয়। এ সময় হ্যান্ডক্যাপ নিয়ে তার কাছে যেয়ে টাকা দাবি করে পুলিশ পরিচয় দিয়ে ।ব্যবসায়ী মন্টুর সন্দেহ হলে তিনি চিৎকার দিলে দুই জনকে গ্রামবাসি আটক করে । পরে দুই জনকে পুলিশের হাতে তুলে দেওয়া হয় । এ ঘটনায় মামলা হয়েছে ।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ