Abdul majid
প্রকাশ ০৬/০১/২০২২ ০৯:০৮পি এম

Bhola: ভয়াবহ অগ্নিকাণ্ড, আগুনে পুড়ল ৩০ দোকান-বাসা

Bhola: ভয়াবহ অগ্নিকাণ্ড, আগুনে পুড়ল ৩০ দোকান-বাসা
ad image
ভোলার বোরহানউদ্দিন উপজেলার হাসাননগর ইউনিয়নের মির্জাকালু খাসমহল বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে পুড়ে গেছে ৩০টি দোকান ও বসতঘর। অন্তত আড়াই কোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করছেন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা।

আজ বৃহস্পতিবার (৬ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। পরে ফায়ার সার্ভিসের চারটি ইউনিট প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

হাসাননগর ইউনিয়নের চেয়ারম্যান আবেদ চৌধুরী জানান, সকালে ইউনিয়নের খাশমহল বাজারে একটি লেপ-তোশকের দোকান থেকে প্রথমে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা আশপাশের দোকানগুলোতে ছড়িয়ে পড়ে। পরে ফায়ার সার্ভিস খবর দিলে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে এক ঘণ্টারও বেশি সময় চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এরই মধ্যে বাজারের আজাদের চায়ের দোকান, হারুনের মুদি দোকান, জসিমের মুদি দোকান, নুর ইসলামের কাঠের দোকান, জাহাঙ্গীর, শাজাহান, ফারুক ও ফিরোজের বাসাসহ প্রায় ৩০টি ঘর পুড়ে যায়। তবে কীভাবে আগুনের সূত্রপাত হয়েছে প্রাথমিকভাবে তা জানা যায়নি।

বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিন ফকির অগ্নিকাণ্ডের সত্যাতা নিশ্চিত করে বলেন, অগ্নিকাণ্ডে ছোট-বড় প্রায় ৩০টি দোকান ও বসতঘর পুড়ে গেছে। অগ্নিকাণ্ডের খবর পেয়ে ভোলা সদর, বোরহানউদ্দিন, তজুমদ্দিন ও লালমোহনসহ ফায়ার সাভিসের ৪টি ইউনিট এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে অগ্নিকাণ্ডে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের দাবি অগ্নিকাণ্ডে তাদের দুই কোটি ৬৫ লাখ টাকার ক্ষতি হয়েছে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ