SATYAJIT DAS - (Habiganj)
প্রকাশ ০৬/০১/২০২২ ০৭:৪২পি এম

Murderer Arrest: ফারিয়ার হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার

Murderer Arrest: ফারিয়ার হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার
ad image
সিলেটের মৌলভীবাজার জেলার কুলাউড়া থানার অফিসার ইনচার্জ ও বাহুবল থানার এস.আই নাজমুল হোসেন এর নের্তৃত্বে একদল পুলিশ ফোর্স বিশেষ অভিযান চালিয়ে হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার পুটিজুরীর বহুল আলোচিত ফারিয়ার হত্যা মামলার প্রধান আসামী(মৃত ফারিয়ার এর চাচা) খালেদ আখঞ্জী'কে ০৫ জানুয়ারি ভোর ০৪.৪০ মিনিটে কুলাউড়া উপজেলার কর্মধা ইউনিয়ন থেকে গ্রেফতার করা হয়েছে।

বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান খান আই নিউজ বিডি'কে বলেন,' বাহুবল উপজেলার চক-সুখচর গ্রামের মৃতঃ ফজলুল হক আখঞ্জীর পুত্র খালেদ আখঞ্জী ও তার ছোট ভাই মুন্না আখঞ্জীর মধ্যে দীর্ঘদিন যাবত জমিজমাসহ বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলে আসছিলো। এরই জের ধরে গত ২৩ ডিসেম্বর ২০২১ইং সকালে মুন্না আখঞ্জীর পুত্র মেহেরাব আল হক ফারিয়ারের স্ত্রীর সঙ্গে চাচা খালেদ আখঞ্জীর ঝগড়াঝাটি হয়। ওইদিনই রাত প্রায় ৮ টার দিকে ওই ঘটনাকে কেন্দ্র করে মুন্না আখঞ্জীর ছেলে মেহেরাব আল হক ফারিয়াব (২৫)'কে চাচা খালেদ আখঞ্জী(৫৮) ধারালো ছুরি দিয়ে ভাতিজার পেটের বাম দিকে আঘাত করলে প্রচন্ড রক্তক্ষরণ শুরু হয়। এসময় পরিবার ও আশপাশের লোকজন মেহেরাবকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ডাক্তার ফারহানা খানম মেহেরাব আল হক ফারিয়ারকে মৃত ঘোষণা করেন।

ওসি রাকিবুল হাসান খান আরও বলেন,' ফারিয়ার এর খুনি খালেদ'কে আমরা গ্রেফতার করে নিয়ে এসেছি। তাকে পুলিশ হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদ চলছে এবং দেশে প্রচলিত আইনানুযায়ী ব্যবস্থা নেয়া হচ্ছে '।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ