Abdul Latif Moral - (Khulna)
প্রকাশ ০৫/০১/২০২২ ০৬:৪৬পি এম

Khulna: সেনাবাহিনী প্রধানের বিভিন্ন কর্মসূচীতে অংশ গ্রহন

Khulna: সেনাবাহিনী প্রধানের বিভিন্ন কর্মসূচীতে অংশ গ্রহন
ad image
সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ বলেছেন, ‘বাংলাদেশ সেনাবাহিনী দেশমাতৃকার সেবায় সর্বদা নিয়োজিত রয়েছে। যে কোনো দুর্যোগ পরিস্থিতি মোকাবেলায় এবং দেশের সব প্রয়োজনে সেনা বাহিনী সাধারণ মানুষের পাশে থেকে দেশ গঠনে তাদের নিরলস প্রচেষ্টা অব্যাহত রাখবে।

তিনি আজ বুধবার (০৫ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় খুলনার শহীদ শেখ আবু নাসের স্টেডিয়ামে হতদরিদ্র মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণকালে তিনি এসব কথা বলেন। সেনাবাহিনীর ৫৫ পদাতিক ডিভিশন এ অনুষ্ঠানের আয়োজন করে। 

এর আগে সেনা প্রধান খুলনার জাহানাবাদ সেনা নিবাসে ১৫ তলা বিশিষ্ট আবাসিক ভবনের 'সেনানীড়' নির্মাণ প্রকল্পের উদ্বোধন করেন। পরে তিনি
হেলিকপ্টার যোগে ডুমুরিয়ার খর্ণিয়া এলাকায় ৭ পদাতিক ডিভিশনের ৪১ বীরের শীতকালীন যৌথ প্রশিক্ষণ প্রদর্শন এবং সেনাবাহিনীর শীতকালীন মহড়া উপলক্ষে সেনাবাহিনী আয়োজিত খর্নিয়া ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়ে দুঃস্হ মানুষের জন্যে দু'দিন ব্যাপি বিনামূল্যে চিকিৎসা সেবা কার্যক্রম পরিদর্শন করেন।

এ সময় ৫৫ পদাতিক ডিভিশন যশোর সেনানিবাস যশোর এর জিওসি মেজর জেনারেল মোঃ নুরুল আনোয়ার এনডিসি, ৭ পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল ফিরোজ আহমেদ চৌধুরী, এনডডিসি প্রশিক্ষণ এলাকায় সেনাপ্রধান কে অভ্যর্থনা জানান।

শেষে তিনি গোপালগঞ্জের টুঙ্গিপাড়া পরিদর্শন ও শীতবস্ত্র বিতরণ কার্যক্রমে অংশ নিতে খুলনা ত্যাগ করেন

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ