Nazrul
প্রকাশ ০৫/০১/২০২২ ১১:৩৪এ এম

Sreelekha Mitra: গান গাইলেন শ্রীলেখা

Sreelekha Mitra: গান গাইলেন শ্রীলেখা
ad image
বাংলা ছবির জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র নানা কারণে বিভিন্ন সময়ে তিনি খবরে থাকেন। কখনও অভিনয় নিয়ে তো কখনও সারমেয়দের জন্য। অভিনেত্রীর এই সারমেয় প্রেমের জন্য তাঁকে যেমন নানা সমস্যায় পড়তে হয়, তেমনই প্রতিবাদ করতেও তিনি ছাড়েন না।

স্পষ্ট বক্তা শ্রীলেখা মনের কথা সবসময় খুলে বলেন। যা তাঁর পছন্দ, যা তাঁর অপছন্দ সমস্তটাই ব্যক্ত করে নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে। তাই নেট নাগরিকদের কাছে অত্যন্ত চর্চিত মুখ তিনি। তবে আজ প্রসঙ্গে একেবারেই আলাদা। এর আগে আমরা সকলেই পর্দায় দেখেছি শ্রীলেখা মিত্র অভিনয়ে কতটা দক্ষ।

বিভিন্ন ছবিতে নানা চরিত্রে তিনি নিজের অভিনয় দক্ষতা ফুটিয়ে তুলেছেন। তবে এবার নেট দুনিয়ায় ঝড় তুললেন গান গেয়ে। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি অ্যাকোরিয়ামের মধযে একটি ফাইটার মাছ রয়েছে।

অ্যাকোরিয়ামের মধ্যে সে নিজের মনের আনন্দে ঘুরে বেড়াচ্ছে। আর তাকে গান গেয়ে শোনাচ্ছেন শ্রীলেখা। 'রোজা' ছবির জনপ্রিয় গান 'দিল হ্যায় ছোটা লা ছোটি সি আশা' গানটি গাইছেন অভিনেত্রী। শ্রীলেখার এই গান মুগ্ধ করেছে নেট নাগরিকদের। অনুরাগীরাও কমেন্টে অভিনেত্রীর গানের প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। কোনও নেট নাগরিক লিখেছেন, 'খুব সুন্দর'।

আবার কোনও নেট নাগরিক লিখেছেন, 'অসাধারণ লাগল। তোমার গানের গলাটা মন্দ নয়। খুব ভালো লাগল।' আবার কোনও অনুরাগী মজা করে লিখেছেন, 'মাছ তোমাকে খুঁজছে'। এরইমাঝে অভিনেত্রীকে মাছকে অত্যধিক বেশি খাবার না দেওয়ার পরামর্শও দিয়েছেন বেশ কিছু অনুরাগী।

উল্লেখ্য, ফাইটার মাছের সঙ্গে ফাইটার শ্রীলেখা মিত্রকেও তুলনা করেছেন অনেকে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ