মোস্তাকিম জনি - (Natore)
প্রকাশ ০৪/০১/২০২২ ০৬:৩৭পি এম

Press conference: নৌকা প্রার্থীর মোটরসাইকেল ভাংচুরের প্রতিবাদে সংবাদ সম্মেলন

Press conference: নৌকা প্রার্থীর মোটরসাইকেল ভাংচুরের প্রতিবাদে সংবাদ সম্মেলন
ad image
নাটোরের গুরুদাসপুর উপজেলার ১ নং নাজিরপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আ-লীগ মনোনীত নৌকা প্রার্থীর মোটরসাইকেল ভাংচুরের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন চেয়ারম্যান প্রার্থী শরিফুল ইসলাম শরিফ।

মঙ্গলবার দুপুরে নাজিরপুর বাজারে অবস্থিত নৌকার নির্বাচনী অফিসে ওই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করে নৌকা প্রার্থী শরিফুল ইসলাম শরিফ অভিযোগ করে বলেন, নাজিরপুর ইউনিয়নের দুধগাড়ী এলাকা দিয়ে তার সমর্থকরা মোটরসাইকেল যোগে আসছিলেন। রাস্তার মধ্যেই মোটরসাইকেল মার্কা প্রতিকের সতন্ত্র বিদ্রোহী প্রার্থী আইয়ুব আলীর সমর্থকরা অতর্কিত ভাবে হামলা চালায়। ঘটনাস্থলে তার একটি মোটরসাইকেল ভাংচুর করা হয় এবং তার ভাই সোহেল রানাকে মারপিট করা হয়। সোহেল রানা বর্তমানে হাসপাতালে চিকিৎসাধিন রয়েছেন।

তিনি ওই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন এবং প্রশাসনের কাছে তদন্ত করে দ্রুত আইনগত ব্যবস্থার দাবিও জানান। সংবাদ সম্মেলনে নৌকার প্রার্থীর নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিদ্রোহী প্রার্থী মোঃ আইয়ুব আলী অভিযোগ অস্বিকার করে বলেন তার বিরুদ্ধে অপপ্রচার চালানো হচ্ছে। তিনি বা তার সমর্থকরা এই বিষয়ে কিছুই জানেননা।
এ বিষয়ে গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ মো.আব্দুল মতিন জানান, তদন্ত চলমান রয়েছে। দ্রুত সময়ের মধ্যেই আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ