KAZI ARIFUL KARIM SOHEL - (Khulna)
প্রকাশ ০৪/০১/২০২২ ১২:৪১পি এম

Accused arrested: গৃহবধুকে মারধোর ও বাড়িঘর ভাংচুর মামলায় ২ আসামি গ্রেফতার

Accused arrested: গৃহবধুকে মারধোর ও বাড়িঘর ভাংচুর মামলায় ২ আসামি গ্রেফতার
ad image
নগরীর খানজাহান আলী থানাধীন মিরেরডাঙ্গা এলাকার গৃহবধূ সালমা বেগম ও তার শিশু সন্তানকে মারধর ও তার বাড়িঘড় ভাংচুর এর অভিযোগে পুলিশ সোমবার সন্ধায় এজাহারভুক্ত ২ আসামিকে গ্রেফতার করেছে । গ্রেফতারকৃতরা হলো কেবল শিল্প পারিবারিক কলোনির মৃত আলি আহম্মেদের পুত্র করিম শেখ (৪৬) ও মৃত শেখ আক্কেল আলীর পুত্র আনোয়ার হোসেন মিন্টু (৪৬) ।

থানায় দায়েরকৃত এজাহারের বরাত দিয়ে পুলিশ জানায় গত ২৪ ডিসেম্বর রাত সাড়ে ৮টার দিকে ইমাম হোসেনের ছেলে মো. সাকিব হাসান বাসার সামনে মোবাইলে গেম খেলছিল। এসময় পাশের বাসার দেলোয়ার হোসেন দিলু তাকে চড় থাপ্প্ড় মারে এবং গালিগালাজ করে। সাকিবকে তার মা ঘরে নিয়ে যায়। আধা ঘন্টা পরে অভিযুক্তরা লোহার রড় ও লাঠিসোটা নিয়ে পুর্ব পরিকল্পিত ভাবে সাকিবদের বাসায় হামলা করে ভাংচুর চালায় এবং সাকিব ও তার মাকে মেরে রক্তাক্ত জখম করে।

হামলাকারীরা চলে যাওয়ার সময় সাকিবের মায়ের স্বর্ণের দল ও আংটি ছিনিয়ে নেয় এবং প্রাণনাশের হুমকি দেয়। ইমাম হোসেনের স্ত্রী মোসা. সালমা বেগম বাদী হয়ে ৫জনের নাম উল্লেখ করে থানায় মামলা (নং ০৩, তাং ০৩/০১/২২ ) করেন ।

মামলার তদন্তকারী কর্মকর্তা খানজাহান আলী থানার ফুলবাড়ীগেট পুলিশ ফাড়ি ইনচার্জ এস আই হাসানুজ্জামান সোমবার সন্ধ্যায় ফুলবাড়ীগেট এলাকা থেকে এজাহারভুক্ত আসামি আঃ করিম শেখ ও আনোয়ার হোসেন মিন্টুকে আটক করেন । খানজাহান আলী থানার ওসি প্রবীর কুমার বিশ্বাস বলেন থানায় দায়েরকৃত মামলার তদন্ত চলছে ।

ইতিমধ্যে এজাহারভুক্ত ২ আসামিকে আটক করা হয়েছে এবং বাকিদের আটকের অভিযান অব্যাহত রয়েছে ।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ