সাইফুল বারী - (Dhaka)
প্রকাশ ০৩/০১/২০২২ ০৩:৪১পি এম

DSS: ডিএসটিএস -এর সভাপতি মিল্কী, সম্পাদক হাবিবুল

DSS: ডিএসটিএস -এর সভাপতি মিল্কী, সম্পাদক হাবিবুল
ad image
ঢাকায় অবস্থানরত বিভিন্ন বিশ্ব‌বিদ্যাল‌য় পড়ুয়া শিক্ষার্থী‌দের বৃহৎ সংগঠন “ঢাকাস্থ সখীপুর থানা স্টু‌ডেন্টস্ (ডিএস‌টিএস) অ্যা‌সো‌সি‌য়েসশন” -এর নতুন ক‌মি‌টি গঠন করা হ‌য়ে‌ছে। শুক্রবার রা‌তে সংগঠ‌নের সদ্য সা‌বেক সভাপ‌তি সাদ্দাম হো‌সেন উদয় ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. জা‌কির হো‌সেন স্বাক্ষ‌রিত ১৩ সদ‌স্যের কার্যকরী (আং‌শিক) ক‌মি‌টি ঘোষণা করা হয়। নবগ‌ঠিত ক‌মি‌টি‌তে বাংলা‌দেশ ইউ‌নিভা‌র্সি‌টি অব প্র‌ফেশনালস -এর শিক্ষার্থী মো. মিরাদুত জামান মিল্কী‌কে সভাপ‌তি ও ঢাকা বিশ্ব‌বিদ্যাল‌য়ের শিক্ষার্থী মো. হা‌বিবুল বাশারকে সাধারণ সম্পাদক করা হ‌য়ে‌ছে।

কার্যকরী ক‌মি‌টির অন্য সদস্যরা হ‌লেন- সহসভাপতি
মো. জাকির হোসেন, শওকত হোসেন, আরিফুল ইসলাম, ফরহাদ হাসান আপেল। যুগ্ম সাধারণ সম্পাদক তৌকির আহমেদ শুভ, রাশেদুল হক, যারিন তাসনিম তুষ্টি ও সাংগঠনিক সম্পাদক বখতিয়ার শিকদার বাপ্পী, নাসির আহমেদ নিলয়, সিয়াম আহমেদ, রিজভী শাকিল।

সদ্য সাবেক সভাপতি সাদ্দাম হোসেন উদয় বলেন, গতবার নির্বাচনের মাধ্যমে কমিটি গঠন করা হলেও এবার সমঝোতার ভিত্তিতে করা হয়েছে। এই কার্যকরী কমিটি আগামী দুই সপ্তাহের মধ্যে ৫১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করবে। প‌রে নতুন কমিটিকে শুভকামনা জানান তি‌নি।

ডিএস‌টিএস এর প্রতিষ্ঠাতা সভাপতি একেএম জাহাঙ্গীর নতুন কমিটিকে শুভেচ্ছা জানিয়ে বলেন, ডিএসটিএস এমন একটি সংগঠন যেখানে সাবেকদের দায়িত্ব আরও বেশি। নতুন এবং পুরাতনদের সার্বিক সমন্বয়ের মাধ্যমেই সংগঠনটির কার্যক্রম পরিচালিত হয়ে আস‌ছে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ