Partha Kumar - (Khulna)
প্রকাশ ০৩/০১/২০২২ ০৯:৩৫এ এম

UNO: মোংলায় গভীর রাতে কম্বল নিয়ে রাস্তায় ইউএনও

UNO: মোংলায় গভীর রাতে কম্বল নিয়ে রাস্তায় ইউএনও
ad image
কনকনে শীতে কাঁপছে সারা দেশ। এতে চরম বিপাকে পড়ছে মোংলা উপজেলার গরিব-দুঃখী শীতার্ত মানুষ। আর এই শীতে সবচেয়ে বেশি কষ্টে রয়েছে সমাজের ছিন্নমূল মানুষরা। গরিব-দুঃখী শীতার্ত মানুষের কষ্ট লাঘবে উপজেলার বিভিন্ন এলাকা ঘুরে ঘুরে শীতার্ত মানুষের বাড়িতে গভীর রাতেও কম্বল নিয়ে হাজির হচ্ছেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কমলেশ মজুমদার।

রবিবার (০২ জানুয়ারি) রাতে মোংলার সহ বিভিন্ন এলাকায় ছিন্নমূল ও অসহায় লোকদের খুঁজে খুঁজে তাদের শরীরে কম্বল জড়িয়ে দেন ইউএনও কমলেশ মজুমদার।

হঠাৎ শৈত্যপ্রবাহ শুরু হওয়ায় প্রচণ্ড শীতে অসহায় মানুষের কষ্টের কথা চিন্তা করে গভীর রাতে কম্বল নিয়ে রাস্তায় বের হন ইউএনও কমলেশ মজুমদার।

মোংলার কলেজ মোড়সহ বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে গিয়ে ছিন্নমূল ও অসহায় মানুষের মাঝে একটি করে কম্বল বিতরণ করেন তিনি।

তিনি উপজেলার বিভিন্ন গ্রামের ছিন্নমূল গরীব ও অসহায় শীতার্ত মানুষের দ্বারে দ্বারে গিয়ে তাদের মাঝে কম্বল পৌঁছে দিচ্ছেন। কনকনে শীতের মধ্যে হঠাৎ যখন উপজেলা নির্বাহী অফিসার কমলেশ মজুমদার'র হাতে শীতবস্ত্র দেখে ছিন্নমূল দুস্থ, অসহায় ও প্রতিবন্ধীরা আবেগে আপল্লুত হয়ে পড়েন।

মোংলা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কমলেশ মজুমদার বলেন, প্রচণ্ড শীতে ছিন্নমূল ও অসহায় মানুষকে একটা করে কম্বল দিতে পেরে নিজেকে ধন্য মনে করছি। এই শীতে অসহায় মানুষের পাশে দাঁড়ানো আমার দায়িত্ব বলে আমি মনে করি। শীতে কোনো দুস্থ পরিবার যেন শীতের কষ্ট না পায়, সে জন্য তাদের পাশে এসে শীতবস্ত্র নিয়ে দাঁড়িয়েছি। শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অব্যাহত থাকবে বলে তিনি জানান।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ