Md Ubaydullah - (Mymensingh)
প্রকাশ ০৩/০১/২০২২ ০১:১৯এ এম

Anti-drug rally: ময়মনসিংহে কোতোয়ালী পুলিশের মাদক বিরোধী সমাবেশ

Anti-drug rally: ময়মনসিংহে কোতোয়ালী পুলিশের মাদক বিরোধী সমাবেশ
ad image
ময়মনসিংহের কোতোয়লি মডেল থানা পুলিশের আয়োজনে মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার রাতে নগরীর ২নং ওয়ার্ড জেল রোড গলগন্ডা এলাকায় এই সভা হয়।

সমাবেশে কোতয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ বলেন, বর্তমান সময়ে মাদক সবচেয়ে বেশি ক্ষতিকর। মাদক যুব সমাজকে ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছে। যার ভয়াবহ ছোবল ব্যক্তি থেকে শুরু করে পরিবার সমাজকে ক্ষতিগ্রস্থ করছে। পাশাপাশি মাদক সমাজ ও রাষ্ট্রকে মেধাহীন কওে তুলছে। এ জন্য মাদক নির্মুলের কোন বিকল্প নেই।

তিনি আরো বলেন, মাদক ব্যবসায়ী ও মাদকের সাথে জড়িতদের কোন ধরণের ছাড় নেই। মাদকসেবী, ব্যবসায়ী ও মাদকের গডফাদার যত বড়ই হোক তাদেরকে আইনের হাতে তুলে দিতে সহযোগীতা করুন। তথ্য দিয়ে পুলিশকে সহযোগীতা করুন আপনাদের নাম গোপন রাখা হবে।

তিনি আরো বলেন, জনসাধারণ পুলিশি সেবা নিতে এই থানায় কোন প্রকার হয়রানির স্বীকার হবে না। সততার সাথে স্বচ্ছতা বজায় রেখে আইন প্রয়োগ করতে পুলিশ বদ্ধপরিকর। জনসাধারণের সাথে পুলিশের যাতে দূরত্ব না থাকে সে বিষয়ে সকলের সহযোগিতা কামনা করা হয়।

সভায় ওয়ার্ড কাউন্সিলর গোলাম রফিক দুদু, শরিফুল ইসলাম শরীফ, সেলিনা আক্তার, এম এ মতিন, সারোয়ার হোসেন সুখন, আফজাল হোসেন হারুন, সাইফুল ইসলাম, সাব্বির হোসেন বিল্লালসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য পুলিশ পরিদর্শক শাহ কামাল আকন্দ কোতোয়ালী মডেল থানায় ওসি হিসাবে যোগদান করে আইন শৃংখলা বিষয়ক বিভিন্ন মবিনিময়, কমিউনিটি পুলিশিং ও বিট পলিশিংয়ের বিভিন্ন সভায় প্রকাশ্য ঘোষণা দেন, কোতোয়ালী মডেল থানায় যে কোন ধরণের মামলা ও জিডি করতে কেউ হয়রানী বা আর্থিকভাবে ক্ষতিগ্রস্থ হবে না। দ্রততার সাথে সকলের অভিযোগ আমলে নিয়ে আইনী ব্যবস্থা নেয়া হবে।

মামলা কিংবা জিডি পুলিশের কোন সদস্য অর্থ দাবি করলে অথবা কেউ হয়রানী স্বিকার হয়েছে এমন অভিযোগ পেলে ঐ কর্মকর্তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। এর আগে নববর্ষ ২০২২ সালের প্রথম দিন শনিবার সকালে বীর মুক্তিযোদ্ধা, অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য ও আবাসনের নেতৃবৃন্দ কমিউনিটি পুলিশের নেতৃবৃন্দের সাথে কোতোয়ালী থানায় মতবিনিময় হয়।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ