NAZGIR AHMMAD - (Barguna)
প্রকাশ ০২/০১/২০২২ ০২:৫৫পি এম

Borguna: বিডি ক্লিন বরগুনার ব্যতিক্রমী বর্ষবরণ

Borguna: বিডি ক্লিন বরগুনার ব্যতিক্রমী বর্ষবরণ
ad image
ইংরেজি নববর্ষ ২০২২ কে স্বাগত জানানোর পাশাপাশি বিডি ক্লিন বরগুনা সচেতনতামূলক শোভাযাত্রা ও আলোচনা সমাবেশ করেছে। তাদের শোভাযাত্রার স্লোগান ছিল '' নতুন বছরের অঙ্গীকার, বাংলাদেশ হোক পরিস্কার "। প্রতিটি প্রাণে পরিচ্ছন্নতার বার্তা  পৌঁছাতেই এই ব্যতিক্রমী আয়োজন। এক জানুয়ারি দুই হাজার বাইশ বিকেল চারটায় বরগুনা সদরের জেলা প্রেসক্লাবের সামনে থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে সমাবেশের মধ্য দিয়ে সমাপ্ত হয় আয়োজন।

এই আয়োজনে অতিথি হিসেবে ছিলেন জনাব হাসানুর রহমান ঝন্টু (সভাপতি বরগুনা নাগরিক উন্নয়ন), জনাব সুখঞ্জন শীল (বীর মুক্তিযোদ্ধা ও সম্মানিত উপদেষ্টা বিডি ক্লিন বরগুনা), জনাব মনির হোসেন কামাল (স্টেশন ম্যানেজার লোকবেতার বরগুনা) ,সাইদুর রহমান সাধারণ সম্পাদক (উৎসর্গ বরগুনা শাখা) এবং অনান্য।

বিডি ক্লিন বরগুনার এই আয়োজনে উপস্থিত থেকে নেতৃত্ব দেন সুদেব বিশ্বাস, সমন্বয়ক, বিডি ক্লিন বরগুনা। অনান্য দের মধ্যে উপস্থিত ছিলেন ঈমামুল ইসলাম ইমু, ওয়েলকাম মনিটর, বিডি ক্লিন বরগুনা ও নাজগীর আহম্মদ, জ্যেষ্ঠ সদস্য,  বিডি ক্লিন বরগুনা।

আমাদের পরিবেশকে ময়লা আবর্জনা যে  ভয়াবহ করে তুলছে এর কঠিন মূল্য ভবিষ্যতে দিতে হবে সেই বিষয়টিকে  তুলে এখনই বিডি ক্লিন বরগুনা দেশবাসীকে সচেতন হতে বলছে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ