MD. AZAM ALI KHAN
প্রকাশ ০২/০১/২০২২ ১২:১৭এ এম

Accident: বাঘারপাড়ায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত

Accident: বাঘারপাড়ায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত
ad image
যশোরের বাঘারপাড়ায় দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নাজমুল ইসলাম (৩০) নামে এক যুবক নিহত হয়েছে। সে উপজেলা সদরের হাসান আলী মোল্যার ছেলে। শনিবার সকাল সোয়া ১০ টার দিকে উপজেলার পুকুরিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় আহত হয়েছেন বাঘারপাড়া গ্রামের রহেন মোল্যার ছেলে মো. সবুজ (২৩), একই গ্রামের বিল্লাল হোসেনের ছেলে মো. সজিব (১৭) ও মাগুরা জেলার মহম্মদপুর উপজেলার দেউলি গ্রামের পিকুল (৫০)। আহতদের বাঘারপাড়া উপজেলা স্বাস্থ্যকমপ্লে­ক্সে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও স্বজনরা জানান,এদিন সকাল ১০টার দিকে নাজমুল,সবুজ ও সজিব মোটরসাইকেল (যশোর- ল- ১২-৭৭২০) যোগে বাঘারপাড়া থেকে যশোরে যাচ্ছিল। পথিমধ্যে পুকুরিয়া এলাকায় পৌঁছালে বিপরিত দিক থেকে আসা আরেকটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।এ সময় তাদের ব্যবহৃত গাড়িটি রাস্তার পাশে পুকুরের মধ্যে পড়ে যায়। স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লে­ক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নাজমুলকে মৃত ঘোষণা করেন।
বাঘারপাড়া উপজেলা স্বাস্থ্যকমপ্লে­ক্সের জরুরী বিভাগের চিকিৎসক ডা.সিনথিয়া ফারহানা জানান, 'হাসপাতালে আনার আগেই নাজমুলের মৃত্যু হয়েছে।

বাঘারপাড়া থানার এসআই রাজ কিশোর পাল জানান, নিহত ও আহত স্বজনদের কোন অভিযোগ না থাকায় দুপক্ষের আলোচনার ভিত্তিতে মরদেহ ময়নাতদন্ত ছাড়াই দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ