mukramin khan - (Kishoreganj)
প্রকাশ ৩১/১২/২০২১ ০৩:২৯পি এম

Kishoreganj: তাড়াইলে আগুনে ঘর পুরে সর্বশান্ত ১পরিবার

Kishoreganj: তাড়াইলে আগুনে ঘর পুরে সর্বশান্ত ১পরিবার
ad image
তাড়াইল উপজেলা সদর সাররং গ্রামে আগুনে ১ টি ঘর পুড়ে ছাই হয়েছে এ ঘটনা পরিবারের ঘরে থাকা সব কিছুই পুড়ে গেছে। বৃহস্পতিবার রাত্রে আনুমানিক ১২.৪৫ মিনিটে তাড়াইল উপজেলা সদর সাররং গ্রামে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।পরে এলাকাবাসী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আন্তে পারেনি। এসময় তাড়াইল উপজেলার ফায়ার সার্ভিস পয়েন্টে ফায়ার সার্ভিসের সদস্যরা আসতে বিলম্ব হওয়ায় গাড়ি নিয়ে ঘটনাস্থলে পৌঁছানোর আগেই বাড়ির ঘরগুলো পুড়ে যায়। পরে ঘটনাস্থ ফায়ার সার্ভিসের একটি ইউনিট ছড়িয়ে পড়া আগুন পানি ঢেলে নিভিয়ে দেন।

ফায়ার সার্ভিসের ইউনিট তাৎক্ষনিক ভাবে আগুন লাগার কারণ ও ক্ষতির পরিমাণ তদন্ত সাপেক্ষে নিরূপণ করা যাবে। তবে স্থানীয়রা ধারনা করছে কোন ওয়েল মেডিসিন দাঁড়ায় থেকে আগুনের সূত্রপাত ঘটতে পারে।

স্থানীয়রা জানান, ভয়াবহ এ আগুনে পুড়ে ১টি ঘরসহ, , ধান ও নগদ প্রায় ২ লাখ টাকা পুড়ে যায়। এ অগ্নিকান্ডে আনুমানিক প্রায় ৭ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে।

ক্ষতিগ্রস্থ মোঃ আসন আলীর বড় সন্তান মোঃ রহিকুল ইসলাম এর পরিবারের ৪ মেয়ে এক ছেলে ,ক্ষেতে খামারে কাজ করে জীবিকা নির্বাহ করতো এই একমাত্র ঘরটি ছিল তার সর্বসম্বল এখন ছেলে মেয়েদেরকে নিয়ে কোথায় থাকবো বলেন, আমাদের পরিবার গুলোর সদস্যেদের পড়নের কাপড় ছাড়া সব পুরে ছাই হয়েগেছে । রফিকুল ইসলাম বলেন এটা আমাদের প্রতিবেশী শত্রুতার জেরে পূর্ব রিকল্পনা এই আগুনের ঘটনা ঘটিয়েছে । দুইদিন পরে আমার ঘরে আগুন দেয়া হয়েছে।আমার সব কিছুই পুড়ে ছাই হয়ে গেছে। উপজেলা নিবার্হী অফিসার লুবনা শারমীন মুঠো ফোনে জানান, অগ্নিকান্ডের খবর

পেয়েছি। ঘটনাস্থল পরিদর্শন করে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে পরিবারটিকে সার্বিক সহযোগীতা করা হবে।" অগ্নিকাণ্ডের খবর পেয়ে তাড়াইল থানা পুলিশ এস আই জুয়েলের নেতৃত্বে একটি টিম নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন। শুক্রবার ১১ টার সময় তাড়াইল থানার ওসি জয়নাল আবেদীন সরকার আবার পরিদর্শন করেন,এবং বলেন লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ