Md babul hossain - (Joypurhat)
প্রকাশ ৩০/১২/২০২১ ০১:১৯পি এম

Road accident: পাঁচবিবিতে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ১

Road accident: পাঁচবিবিতে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ১
ad image
জয়পুরহাটের পাঁচবিবিতে ট্রাকের চাপায় আব্দুল মোমিন (৩৫) নামের এক ব্যক্তি প্রাণ হারিয়েছে। এসময় জয়নুল (৪৫) নামের অপর একজন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্প্রতিবার সকাল সাড়ে ১১টায় উপজেলার বাগজানা বাস ষ্ট্যান্ড এলাকায়। নিহত আব্দলু মোমিন উপজেলার রামভদ্রপুরের ত্রিপুরা গ্রামের ইউসুব আলীর পুত্র এবং আহত জয়নুল উপজেলার নন্দইল গ্রামের মৃত রমজান আলীর পুত্র ও আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের ৩নং ওয়ার্ডের মেম্বার পদ প্রার্থী।

প্রত্যক্ষদর্শীরা জানায়, হিলি অভিমুখী বগুড়া-ট ১১-০০৭২ একটি খালি ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে বাগজানা বাসষ্ট্যান্ড এলাকায় রাস্তার পার্শ্বে মোটর সাইকেল মেকানিক্স এর দোকানের সামনে দাড়িয়ে থাকা ২ জন ব্যক্তিকে চাপা দেয়।

এতে গুরুতর আহত মমিন ও জয়নুলকে পাঁচবিবি ফায়ার সার্ভিসের একটি উদ্ধারকারী দল চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাবার পথে পথি মধ্যে আঃ মোমিনের মারা যাবার বিষয়টি নিশ্চিত করেছেন পাঁচবিবি থানার এস আই মেহেদী হাসান। অপর আহত ব্যক্তি এবারের ইউপি নির্বাচনের প্রার্থী জয়নুল এর অবস্থাও আশঙ্কা জনক বলে জানা গেছে। পরে ঘটনা স্থলে পাঁচবিবি থানা পুলিশ ট্রাক টি উদ্ধার করে থানায় নিয়ে যায়

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ