Shazzadul alam khan - (Mymensingh)
প্রকাশ ৩০/১২/২০২১ ১১:৩৮এ এম

UP election: খোকন ঢালীকে নৌকার মাঝি হিসেবে দেখতে চান ইউনিয়ন বাসী

UP election: খোকন ঢালীকে নৌকার মাঝি হিসেবে দেখতে চান ইউনিয়ন বাসী
ad image
আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে যুবলীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক খোকন হোসেন ঢালী কে ৬ নং ভালুকা ইউনিয়ন বাসী নৌকার মাঝি হিসেবে দেখতে চান।

ইউনিয়নের বিভিন্ন গ্রামের দলীয় নেতাকর্মী, সমর্থক ও সাধারন জনগোষ্ঠী। তারা এলাকার সামগ্রিক উন্নয়নে সাবেক ছাত্র লীগের সভাপতি খোকন হোসেন ঢালী কে নিয়েই ব্যাপকভাবে গনসংযোগ করেছেন।

স্হানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দের দাবী এই পরিবার মুক্তিযুদ্ধের সপক্ষের পরিবার সব সময় জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিব রহমানের আদর্শে বিশ্বাসী। ইতি মধ্যে খোকন হোসেন ঢালী দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে ইউনিয়নের বিভিন্ন গ্রামে গ্রামে গনসংযোগ, উঠান বৈঠক করছেন।

জনগণের বিভিন্ন সমস্যার কথা শুনছেন এবং আগামী নির্বাচনে নৌকা মার্কার প্রার্থীকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানাচ্ছেন। এ সময় এলাকার উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনিত নৌকা মার্কার প্রার্থীকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানান।

তিনি বলেন, আমি দলীয় প্রতিক চেয়েছি যদি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে কাজ করার সুযোগ করে দেয় তাহলে আমাকে নৌকা দিবেন। দলের সিদ্ধান্ত আমার সিদ্ধান্ত না হলে দল ও আমার নেত্রী যাকে মনোনয়ন দিবে আমি তার হয়ে কাজ করবো।

ভালুকা ইউনিয়নের বিভিন্ন গ্রামের জনগন ও নেতাকর্মীরা আগামী নির্বাচনে খোকন হোসেন ঢালী কে ঘিরেই নৌকার প্রতিক দিবেন এটায় স্বপ্ন দেখেন। তাদের দাবি এবার আমরা খোকন হোসেন ঢালী কে নৌকার মাঝি হিসাবে দেখতে চাই।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ